সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সপ্তাহজুড়ে থাকতে পারে বৃষ্টি যত্ন-স্বচ্ছতার সঙ্গে বাজেট বাস্তবায়নের নির্দেশ প্রধানমন্ত্রীর ১০৬১ কোটি টাকা রাজস্ব আদায়ের নতুন মাইলফলক দক্ষিণ সিটির কেবল ভালো চাকরি জোটানোই উচ্চশিক্ষার উদ্দেশ্য নয় : স্পিকার ৪ বছর পর আবারও ইরান থেকে তেল আমদানি শুরু তুরস্কের আষাঢ়ের বৃষ্টিতে ভিজছে ঢাকা, কোথাও যানজট কোথাও জলজট রাষ্ট্রপতির কাছে তিন দেশের অনাবাসিক রাষ্ট্রদূতদের পরিচয়পত্র পেশ ফ্রান্স-সুইজারল্যান্ড-ইতালিতে শক্তিশালী ঝড়ের আঘাত, নিহত ৭ নতুন অর্থ-বছরে মন্ত্রিসভার প্রথম বৈঠক প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে ফখরুল মিথ্যাচার করেছেন: তথ্য প্রতিমন্ত্রী আবারও জোড়া ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালাল উত্তর কোরিয়া মানিকগঞ্জে শ্রদ্ধা ও ভালোবাসায় শহিদ রবিউলকে স্মরণ না ফেরার দেশে কবি আসাদ বিন হাফিজ যে পর্যন্ত যুদ্ধ চালিয়ে যাওয়ার ঘোষণা দিলেন নেতানিয়াহু কঠোর পরিশ্রমে আল্লাহর সাহায্য মেলে মেট্রোরেলের টিকিটের দাম বাড়ল তুরস্কে রেস্তোরাঁয় ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৫ বাংলাদেশিদের নিয়ে মন্তব্যের ব্যাপারে সুর পাল্টালেন স্টারমার ইউরোতে হেভিওয়েটদের লড়াই, কোয়ার্টারেই মুখোমুখি স্পেন-জার্মানি সর্বাত্মক কর্মবিরতিতে বিশ্ববিদ্যালয় শিক্ষকরা

প্রেমের গুঞ্জন নিজেই উসকে দিলেন সেই তৃপ্তি

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

কয়েক বছর আগে বলিউডে পা রাখেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। কিন্তু তার শুরুটা মধুর ছিল না। ‘বুলবুল’ ও ‘কলা’ সিনেমায় অভিনয় করে খ্যাতি লাভ করেন ২৯ বছর বয়সী এই অভিনেত্রী। 

গত ১ ডিসেম্বর মুক্তি পায় তৃপ্তি অভিনীত ‘অ্যানিমেল’ সিনেমা। এতে নগ্ন দৃশ্যে অভিনয় করে হইচই ফেলে দেন। তাকে নিয়ে এখনো আলোচনা থামেনি। এদিকে, গুঞ্জন উড়ছে স্যাম মার্চেন্ট নামে এক যুবকের সঙ্গে প্রেম করছেন তৃপ্তি। এবার নিজের প্রেমের গুঞ্জন নিজেই উসকে দিলেন এই অভিনেত্রী।

গতকাল ছিল স্যাম মার্চেন্টের জন্মদিন। বিশেষ এই দিনে তৃপ্তি তার ইনস্টাগ্রাম স্টোরিতে ছবির কোলাজ শেয়ার করে স্যামকে জন্মদিনের শুভেচ্ছা জানান। তিনটি ছবির মধ্যে একটি ২০১৭ সালে তোলা। ছবিটিতে বেশ ঘনিষ্ঠভাবে ফ্রেমবন্দি হয়েছেন স্যাম-তৃপ্তি। অন্য দুটো ছবি গত বছর তোলা। এরপর নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার মিলিয়ে বলছেন, চুটিয়ে প্রেম করছেন তৃপ্তি।

২০২০ সালে ‘বুলবুল’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেন তৃপ্তি। এটি প্রযোজনা করেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ওই সময়ে শোনা যায়, আনুশকার ভাই কার্নেশ শর্মার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তৃপ্তি। গত বছরের জুনে ভেঙে গেছে এই সম্পর্ক।

তথ্যসূত্র: পিঙ্কভিলা

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com