রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ডেঙ্গুতে একদিনে রেকর্ড ৯ জনের মৃত্যু ট্রাফিক আইন লঙ্ঘন করায় ডিএমপিতে মামলা ৮৩৮, জরিমানা ৩৮ লাখ আমাদের সিদ্ধান্ত গ্রহণের এখতিয়ার নেই: ইসি সংস্কার প্রধান ফেনীর সাবেক এমপি হাজী রহিম উল্লাহ ধানমন্ডি থেকে গ্রেপ্তার ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা ‘উৎসব অন্ধকার থেকে আলোকের উদ্ভাসন’ ফরিদপুরে অ্যালকোহল পানে দুই কলেজছাত্রীর মৃত্যুর অভিযোগ শুভেচ্ছা সফরে চট্টগ্রামে চীনা নৌ জাহাজ আপনারা না পারলে দায়িত্ব আমাদের দেন: সারজিস আলম ভারী বৃষ্টির পর মক্কায় আকস্মিক বন্যা বিএনপি নেতা হারিছ চৌধুরীর দেহাবশেষ তুলতে ম্যাজিস্ট্রেট নিয়োগ নেত্রকোনায় বন্যায় সড়কে ক্ষতি ২০০ কোটি টাকা রাষ্ট্রের কাঠামো ভেঙে পড়েছে : উপদেষ্টা সাখাওয়াত পরকীয়া প্রেমিককে বিয়ে, ৬ বছর পর ফিরে আসায় প্রথম স্বামীকে খুন! সাবের হোসেন চৌধুরীকে বিদেশিদের চাপে মুক্তি দিয়েছে সরকার : নুর প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন বাসাবাড়িতে গ্যাস সংযোগ দেওয়ার ব্যাপারে যা বললেন জ্বালানি উপদেষ্টা জড়িতদের বিচার দাবিতে তাঁতীবাজারে সড়ক অবরোধ বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরালো করার বার্তা যুক্তরাষ্ট্রের গাজায় ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৪৯

একই পরিবারের তিনজনকে হত্যার ঘটনায় মামলা

সিরাজগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের তাড়াশে একই পরিবারের তিনজনকে গলাকেটে হত্যার ঘটনায় মামলা হয়েছে। মঙ্গলবার (৩০ জানুয়ারি) রাতে নিহত স্বর্ণার বড়ভাই সুকমল চন্দ্র দাস বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে মামলা করেন।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, পূর্ব শত্রুতার জেরে তিনজনকে হত্যা করা হয়েছে বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার (৩০ জানুয়ারি) ভোরে তাড়াশ উপজেলার বারোয়ারি বটতলা মহল্লা থেকে একই পরিবারের তিনজনের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন- ব্যবসায়ী বিকাশ সরকার, তার স্ত্রী স্বর্ণা সরকার ও তাদের দশম শ্রেণি পড়ুয়া মেয়ে পারমিতা সরকার তুষি।

উল্লাপাড়া সার্কেলের (উল্লাপাড়া-তাড়াশ) সহকারী পুলিশ সুপার অমৃত কুমার সূত্রধর বলেন, খুব শিগগিরই হত্যার রহস্য উদঘাটন হবে এবং জড়িতদের গ্রেপ্তার করা হবে।

সিরাজগঞ্জ শহীদ এম মুনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ আমিরুল হোসেন বলেন, মঙ্গলবার বিকেলে তিনজনের মরদেহ হাসপাতালে নিয়ে আসা হয়। আজ সকালে ময়নাতদন্তের কাজ শুরু হয়েছে। দুপুরের পরে মরদেহগুলো হস্তান্তর করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com