শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি হু হু করে বাড়ছে তিস্তার পানি জাপানের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন শিগেরু ইশিবা তাদের রক্তদানে আমরা নতুন বিজয় দিবস পেয়েছি: সালাহউদ্দিন কানপুর টেস্ট চলাকালে বাংলাদেশের পতাকা পোড়াল বিশ্ব হিন্দু পরিষদ দেশবাসী নতুন করে দুর্নীতিবাজ-লুটেরা নেতৃত্ব মেনে নেবে না: জামায়াত ইন্দোনেশিয়ায় সোনার খনিতে ভূমিধস, নিহত ১৫ ইদ্রাকপুর কেল্লায় পরিদর্শনে গিয়ে যা বললেন আসিফ নজরুল বিহারে উৎসব পালন করতে গিয়ে পানিতে ডুবে নিহত ৪৬ প্রচণ্ড শক্তি নিয়ে এগিয়ে আসছে ‘হেলেন’ লেবাননে নিহতের সংখ্যা ছাড়াল ৭০০ এবার ঢাকাসহ ১২ সিটি, ৩২৩ পৌরসভার কাউন্সিলরদের অপসারণ সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও এক আসামি গ্রেপ্তার ঢাকায় শেখ হাসিনার বিরুদ্ধে আরও একটি মামলা, হত্যার অভিযোগ আরও ৪টি ভারত থেকে ফিরলেন পাচারের শিকার ৯ বাংলাদেশি নারী হঠাৎ বেড়েছে পদ্মার পানি, ডুবছে ফসলি জমি টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল ভারত এবার আন্দোলনের মাস্টারমাইন্ড নিয়ে মুখ খুললেন নাহিদ ইসলাম অনির্বাচিত সরকার দীর্ঘদিন থাকলে দেশ ক্ষতিগ্রস্ত হবে: নুর লেবানন ‘নতুন গাজা’ হতে পারে না, হুঁশিয়ারি ম্যাক্রোঁর

কমদামে মাংস বিক্রি, দোকানিকে কুপিয়ে হত্যা

রাজশাহী প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

রাজশাহীর বাঘা উপজেলায় নির্ধারিত মুল্যের চেয়ে কম টাকায় গরুর মাংস বিক্রি করায় বিক্রেতাকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। শনিবার (২০ জানুয়ারি) আড়ানী পৌরসভা বাজারে এ ঘটনা ঘটে।

নিহত মাংস বিক্রেতার নাম মামুন হোসেন (৩০)। তিনি পৌর এলাকার পিয়াদাপাড়ার মৃত রহিম উদ্দিনের ছেলে

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মামুন শুক্রবার থেকে ৬৫০ টাকা কেজিতে মাংস বিক্রি করছে। শনিবারও একই দামে সে মাংস বিক্রি করছিল তার পাশের আরেক বিক্রেতা খোকন হোসেনের সঙ্গে এ নিয়ে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে খোকনের হাতে থাকা ধারালো ছুরি দিয়ে কুপিয়ে মামুনকে জখম করে। মামুনকে আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

মামুন ও খোকন পরস্পর মামাতো ফুফাতো ভাই। এক সঙ্গে তারা মাংসের ব্যবসা করেন। কিছুদিন আগে তারা ব্যবসা আলাদা করেছেন।

শনিবার (২০ জানুয়ারি) তারা দু’জন পাশাপাশি মাংস বিক্রি করছিলেন। খোকন ৭০০ টাকা এবং মামুন ৬৫০ টাকা প্রতিকেজি হিসেবে মাংস বিক্রি করছিলেন। এ নিয়ে দু’জনের মধ্যে তর্কবির্তকের এক পর্যায়ে মানুষের সামনে প্রকাশ্যে ছুরি দিয়ে কুপিয়ে মামুনকে আহত করে।

এ বিষয়ে মামুনের ছোট ভাই মানিক হোসেন বলেন, তারা ব্যবসা আলাদা করার পর থেকে খোকন বিভিন্ন সময়ে মামুনকে হুমকি দিয়ে আসছিল। আমাকে বিষয়টি কয়েকদিন আগে জানিয়েছিল মামুন।

ওসি আমিনুল ইসলাম বলেন, মরদহ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনা এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। এ বিষয়ে মামলা হবে। তবে খোকন পলাতক।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com