শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হু হু করে বাড়ছে তিস্তার পানি জাপানের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন শিগেরু ইশিবা তাদের রক্তদানে আমরা নতুন বিজয় দিবস পেয়েছি: সালাহউদ্দিন কানপুর টেস্ট চলাকালে বাংলাদেশের পতাকা পোড়াল বিশ্ব হিন্দু পরিষদ দেশবাসী নতুন করে দুর্নীতিবাজ-লুটেরা নেতৃত্ব মেনে নেবে না: জামায়াত ইন্দোনেশিয়ায় সোনার খনিতে ভূমিধস, নিহত ১৫ ইদ্রাকপুর কেল্লায় পরিদর্শনে গিয়ে যা বললেন আসিফ নজরুল বিহারে উৎসব পালন করতে গিয়ে পানিতে ডুবে নিহত ৪৬ প্রচণ্ড শক্তি নিয়ে এগিয়ে আসছে ‘হেলেন’ লেবাননে নিহতের সংখ্যা ছাড়াল ৭০০ এবার ঢাকাসহ ১২ সিটি, ৩২৩ পৌরসভার কাউন্সিলরদের অপসারণ সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও এক আসামি গ্রেপ্তার ঢাকায় শেখ হাসিনার বিরুদ্ধে আরও একটি মামলা, হত্যার অভিযোগ আরও ৪টি ভারত থেকে ফিরলেন পাচারের শিকার ৯ বাংলাদেশি নারী হঠাৎ বেড়েছে পদ্মার পানি, ডুবছে ফসলি জমি টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল ভারত এবার আন্দোলনের মাস্টারমাইন্ড নিয়ে মুখ খুললেন নাহিদ ইসলাম অনির্বাচিত সরকার দীর্ঘদিন থাকলে দেশ ক্ষতিগ্রস্ত হবে: নুর লেবানন ‘নতুন গাজা’ হতে পারে না, হুঁশিয়ারি ম্যাক্রোঁর কাদের-কামালসহ ২৯৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা

বিয়েবাড়ির খাবার খেয়ে হাসপাতালে ভর্তি শতাধিক

লক্ষ্মীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুরে বিয়েবাড়ির খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েছেন শতাধিক ব্যক্তি। এর মধ্যে, ২৫ জনকে শুক্রবার (১৯ জানুয়ারি) রাতে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তারা সবাই রায়পুরের কেরোয়া ইউনিয়নের বাসিন্দা। অসুস্থদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। বাকিরা ফরিদগঞ্জ, চাঁদপুর ও মতলবের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এর আগে, দুপুরে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার চরমান্দারি ইউনিয়নের চরমান্দারি গ্রামের তফদার বাড়িতে বরযাত্রী হিসেবে বিয়ের দাওয়াত খান তারা।

জানা যায়, রায়পুরের কেরোয়া গ্রামের বসু পাটোয়ারি বাড়ির মানিকের সঙ্গে ফরিদগঞ্জের চরমান্দারি গ্রামের তফাদার বাড়ির মৃত তোফায়েল আহমেদের মেয়ে তারিনের বিয়ে হয়।

শুক্রবার দুপুরে কনের বাড়িতে বিবাহোত্তর ভোজের আয়োজন করা হয়েছিল। সেই খাবার খাওয়ার পরে শতাধিক ব্যক্তি অসুস্থ হয়ে পড়েন। এরপরই তাদের হাসপাতালে নেওয়া হয়।

বর মানিক বলেন, দাওয়াতে তিন শতাধিক মানুষ খেয়েছেন। আমার আত্মীয়-স্বজনেরা খাওয়ার পরে অসুস্থ হয়ে পড়েছেন। কেন এমন হয়েছে বুঝতে পারছি না। অন্যদের এমন হয়েছে কিনা জানা নেই।

রায়পুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বাহারুল আলম বলেন, ২৫ জন রোগী অসুস্থ হয়ে আমাদের হাসপাতালে এসেছেন। সবাইকে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। ধারণা করা হচ্ছে, খাদ্য বিষক্রিয়া থেকে ঘটনাটি ঘটেছে। অসুস্থদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর। কেন এমন হয়েছে তা জানতে খাবার পরীক্ষা করতে পাঠাতে হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com