শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি হু হু করে বাড়ছে তিস্তার পানি জাপানের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন শিগেরু ইশিবা তাদের রক্তদানে আমরা নতুন বিজয় দিবস পেয়েছি: সালাহউদ্দিন কানপুর টেস্ট চলাকালে বাংলাদেশের পতাকা পোড়াল বিশ্ব হিন্দু পরিষদ দেশবাসী নতুন করে দুর্নীতিবাজ-লুটেরা নেতৃত্ব মেনে নেবে না: জামায়াত ইন্দোনেশিয়ায় সোনার খনিতে ভূমিধস, নিহত ১৫ ইদ্রাকপুর কেল্লায় পরিদর্শনে গিয়ে যা বললেন আসিফ নজরুল বিহারে উৎসব পালন করতে গিয়ে পানিতে ডুবে নিহত ৪৬ প্রচণ্ড শক্তি নিয়ে এগিয়ে আসছে ‘হেলেন’ লেবাননে নিহতের সংখ্যা ছাড়াল ৭০০ এবার ঢাকাসহ ১২ সিটি, ৩২৩ পৌরসভার কাউন্সিলরদের অপসারণ সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও এক আসামি গ্রেপ্তার ঢাকায় শেখ হাসিনার বিরুদ্ধে আরও একটি মামলা, হত্যার অভিযোগ আরও ৪টি ভারত থেকে ফিরলেন পাচারের শিকার ৯ বাংলাদেশি নারী

ঘন কুয়াশায় বিলম্বের কবলে দূরপাল্লার যান

পঞ্চগড় প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

উত্তরের জেলা পঞ্চগড়ে শৈত্যপ্রবাহ নেই। দিন ও রাতের তাপমাত্রাও কিছুটা বেড়েছে। কিন্তু ঘন কুয়াশা আর মেঘলা আকাশের কারণে কনকনে শীতে দুর্ভোগ বেড়েছে পথচারীসহ দুস্থদের। মঙ্গলবার (১৬ জানুয়ারি) বেলা ১১টার পরও সূর্যের দেখা মেলেনি। হেডলাইট জ্বালিয়ে সড়ক মহাসড়কে যানবাহন চলাচল করতে দেখা গেছে।

ঘন কুয়াশায় পঞ্চগড় রেল স্টেশন থেকে নির্দিষ্ট সময়ে ট্রেন ছেড়ে গেলেও গন্তব্যে পৌঁছাতে অতিরিক্ত দুই থেকে তিন ঘণ্টা পর্যন্ত সময় বেশি লাগছে। একই অবস্থা দূরপাল্লার যানবাহনেও। সকাল ৭টার মধ্যে যেসব যাত্রীবাহী বাস পঞ্চগড়ে পৌঁছানোর কথা সেগুলো সকাল ৯টার মধ্যেও পৌঁছাতে পারেনি। ঘনকুয়াশার কারণে বেশি সাবধানে এবং ধীরে গাড়ি চালানোর জন্য সময় বেশি লাগছে বলে জানান চালকরা।

ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের যাত্রী আব্দুল আওয়াল বলেন, আমাদের গাড়ি সকাল ৭টার মধ্যে পঞ্চগড়ে পৌঁছানোর কথা। কিন্তু ঘন কুয়াশার কারণে গাড়ি ধীরে চালানোর জন্য প্রায় আড়াই ঘণ্টা সময় বেশি লেগেছে।

মঙ্গলবার সকাল ৯টায় জেলায় সর্বনিম্ন ১০ দশমিক ৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড করেছে তেঁতুলিয়া আবহাওয়া অফিস। সোমবার তাপমাত্রা ছিল ১০ দশমিক ২ ডিগ্রি। দিনের তাপমাত্রা ১৬ থেকে বেড়ে রেকর্ড করা হয় ২৪ ডিগ্রি।

তেঁতুলিয়া আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা রাসেল শাহ বলেন, মঙ্গলবার সকাল ৯টায় সর্বনিম্ন ১০ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়। সোমবার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১০ দশমিক ২ ডিগ্রি। তবে দুপুরের দিকে কিছু সময়ের জন্য সূর্যের আলো দেখা গেলেও উত্তাপ ছিল না। সোমবারও দিনের তাপমাত্রা রেকর্ড করা হয় ২৪ ডিগ্রি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com