মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সেনাবাহিনীতে শীর্ষ পর্যায়ে পদোন্নতি ও রদবদল ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল জাহাঙ্গীর সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক গ্রেপ্তার ছাত্র-জনতার হত্যার বিচারে আইসিটি পুনর্গঠন কার্যক্রম সম্পন্ন পরামর্শের আহ্বান দুদক সংস্কার কমিশনের ২০২৪ সালে নোবেল পুরস্কার পেলেন যারা পূজায় অনাকাঙ্ক্ষিত ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটক ১৭ শমী কায়সারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা ইসিকে সহযোগিতা করতে প্রস্তুত তুরস্ক টেকসই ইলেকট্রনিক পণ্য উৎপাদনের আহ্বান পরিবেশ উপদেষ্টার ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ, উত্তীর্ণ ৮৩৮৬৫ টানা ১৪ বছর ‘স্বঘোষিত’ এমপি ছিলেন সাজেদার দুই ছেলে, দেখাতেন দাপট ‘জনপ্রশাসন সংস্কারে মাঠ পর্যা‌য়ে আলোচনা করবে ক‌মিশন’ রোহিঙ্গাদের তৃতীয় দেশে পুনর্বাসনে সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা মমতাজ ও রাশেদ খান মেননের ব্যাংক হিসাব জব্দ সবার অটোপাসে সংখ্যাগরিষ্ঠ শিক্ষার্থীর ফলাফল অবমূল্যায়ন করা হবে নোয়াখালীতে পুলিশ হত্যা মামলা : গ্রেপ্তার তিনজন সমন্বয়ক নন সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি: ৬ জন ৭ দিনের রিমান্ডে ড্রাফট শেষে কেমন হলো বিপিএলের দলগুলো প্রায় তিন মাস পর কাল চালু হচ্ছে মিরপুর-১০ মেট্রো স্টেশন

ঢাকায় আওয়ামী লীগের ছাড় দেওয়া আসনে লাঙ্গলের ভরাডুবি

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৮ আসনে বেসরকারিভাবে প্রাপ্ত ফলে এগিয়ে আছেন কেটলি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. খসরু চৌধুরী। ঢাকার এই আসনটিতে নৌকা প্রতীকের কোনো প্রার্থী দেয়নি ক্ষমতাসীন বাংলাদেশ আওয়ামী লীগ।

খসরু চৌধুরী ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক। এই আসনে ট্রাক প্রতীক নিয়ে লড়েছেন আওয়ামী লিগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এস এম তোফাজ্জল হোসেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এই আসনে ৬টি কেন্দ্রের ফলাফল পাওয়া গেছে। সেখানে দেখা যায়, কেটলি প্রতীকে মো. খসরু চৌধুরী পেয়েছেন ২৭০৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ট্রাক প্রতীকে এস এম তোফাজ্জল হোসেন পেয়েছেন ১৭৩০ ভোট। আওয়ামী লীগ সমর্থিক লাঙ্গল প্রতীকের শেরীফা কাদের পেয়েছেন মাত্র ২০০ ভোট।

আলোচিত এই আসনটিতে আওয়ামী লীগ তার প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মোহাম্মদ হাবিব হাসানকে বসিয়ে দিয়ে জাতীয় পার্টি মনোনীত শেরীফাকে সমর্থন দেয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com