মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সেনাবাহিনীতে শীর্ষ পর্যায়ে পদোন্নতি ও রদবদল ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল জাহাঙ্গীর সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক গ্রেপ্তার ছাত্র-জনতার হত্যার বিচারে আইসিটি পুনর্গঠন কার্যক্রম সম্পন্ন পরামর্শের আহ্বান দুদক সংস্কার কমিশনের ২০২৪ সালে নোবেল পুরস্কার পেলেন যারা পূজায় অনাকাঙ্ক্ষিত ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটক ১৭ শমী কায়সারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা ইসিকে সহযোগিতা করতে প্রস্তুত তুরস্ক টেকসই ইলেকট্রনিক পণ্য উৎপাদনের আহ্বান পরিবেশ উপদেষ্টার ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ, উত্তীর্ণ ৮৩৮৬৫ টানা ১৪ বছর ‘স্বঘোষিত’ এমপি ছিলেন সাজেদার দুই ছেলে, দেখাতেন দাপট ‘জনপ্রশাসন সংস্কারে মাঠ পর্যা‌য়ে আলোচনা করবে ক‌মিশন’ রোহিঙ্গাদের তৃতীয় দেশে পুনর্বাসনে সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা মমতাজ ও রাশেদ খান মেননের ব্যাংক হিসাব জব্দ সবার অটোপাসে সংখ্যাগরিষ্ঠ শিক্ষার্থীর ফলাফল অবমূল্যায়ন করা হবে নোয়াখালীতে পুলিশ হত্যা মামলা : গ্রেপ্তার তিনজন সমন্বয়ক নন সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি: ৬ জন ৭ দিনের রিমান্ডে ড্রাফট শেষে কেমন হলো বিপিএলের দলগুলো প্রায় তিন মাস পর কাল চালু হচ্ছে মিরপুর-১০ মেট্রো স্টেশন

ভোট দিয়ে ‘আনন্দিত’ আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপির রাজনীতির যে নীতি সেটার সম্পর্কে আমার উচ্চ ধারণা নাই। সেক্ষেত্রে নির্বাচনে অংশগ্রহণ না করে গণতন্ত্রমনা বিএনপিতে যারা রয়েছেন তারা জনগণের কাছে গ্রহণযোগ্যতার পরীক্ষা দিতে পারে নি। 

রোববার ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের পানিয়ারুপ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। এর আগে বেলা সাড়ে ১২টার দিকে নিজের ভোট প্রয়োগ করেন তিনি।

আইনমন্ত্রী বলেন, ভোট দেওয়া অত্যন্ত আনন্দের বিষয়। আমিও আনন্দিত। সারা দেশের মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভোট কেন্দ্রে এসে ভোট দিচ্ছে। তার মানে জনগণ গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য ঐক্যবদ্ধ। 

হরতাল প্রসঙ্গে আইনমন্ত্রী বলেন, মানুষ বিভিন্ন যানে চড়ে ভোট দিতে আসছেন। হরতাল মানে যান বন্ধ থাকবে। বাংলাদেশের মানুষ এই হরতাল মানে না এবং হরতাল প্রত্যাখান করেছে। 

রেলে আগুনের বিষয়ে আইনমন্ত্রী বলেন, যারা এটি করেছেন তাদের আইনশৃঙ্খলা বাহিনী শনাক্ত করে আদালতে সোপর্দ করবেন। আর সেই বিচারের কাঠগড়ায় তারা দোষী সাব্যস্ত হলে কঠোর শাস্তি পেতে হবে। 

ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে আইনমন্ত্রীসহ আরো চার প্রার্থী প্রতিদ্বন্দিতা করেছেন। বাংলাদেশ তারিকত আন্দোলন সৈয়দ জাফরুল কদ্দুছ (ফুলের মালা), ন্যাশনাল পিপলস পার্টির শাহীন খান (আম) প্রতীকে লড়াই করছেন। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com