শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা সংকট আমাদের নিরাপত্তার ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই পাচার হওয়া সম্পদ ফেরাতে আন্তর্জাতিক সহযোগিতা জোরদারের আহ্বান জলবায়ুঝুঁকিতে থাকা দেশগুলোতে বিনিয়োগের আহ্বান ফিলিস্তিনে অনতিবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান ড. ইউনূসের সব রাজনৈতিক দল এখন স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে: ড. ইউনূস স্বৈরাচারী শাসনব্যবস্থা থেকে মুক্তি এনে দিয়েছে ছাত্র-জনতা ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি হু হু করে বাড়ছে তিস্তার পানি জাপানের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন শিগেরু ইশিবা তাদের রক্তদানে আমরা নতুন বিজয় দিবস পেয়েছি: সালাহউদ্দিন কানপুর টেস্ট চলাকালে বাংলাদেশের পতাকা পোড়াল বিশ্ব হিন্দু পরিষদ দেশবাসী নতুন করে দুর্নীতিবাজ-লুটেরা নেতৃত্ব মেনে নেবে না: জামায়াত ইন্দোনেশিয়ায় সোনার খনিতে ভূমিধস, নিহত ১৫ ইদ্রাকপুর কেল্লায় পরিদর্শনে গিয়ে যা বললেন আসিফ নজরুল

লক্ষ্মীপুরের ৪৭৭ কেন্দ্রে যাচ্ছে নির্বাচনি সরঞ্জাম

লক্ষ্মীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

আগামীকাল ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে করে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। শনিবার (৬ জানুয়ারি) সকালে লক্ষ্মীপুরের চারটি সংসদীয় এলাকার ৪৭৭টি ভোটকেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম ও কর্মকর্তাদের পাঠানোর কাজ শুরু হয়।

নির্বাচনি সরঞ্জামের মধ্যে রয়েছে ব্যালট বক্স, স্ট্যাম্প প্যাড এবং অমোচনীয় কালি। তবে এদিন দুর্গম চরাঞ্চলের চারটি কেন্দ্রে ব্যালট পেপার পাঠানো হয় বলে জানিয়েছে রিটার্নিং কর্মকর্তা।

এর আগে গতকাল শুক্রবার (৫ জানুয়ারি) দুপুরে প্রিজাইডিং অফিসারদের সঙ্গে মতবিনিময় সভা করে জেলা প্রশাসন। এতে সভাপতিত্ব করেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সুরাইয়া জাহান।

এদিন জেলার চারটি আসনের ৪৭৭টি কেন্দ্রের কোনো কেন্দ্রই ঝুকিপূর্ণ নয় দাবি করে পুলিশ। তবে কিছু কেন্দ্রকে গুরুত্বপুর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে জানিয়ে সব ধরনের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার কথা বলেন পুলিশ সুপার তারেক বিন রশিদ।

জানা যায়, নির্বাচনকে অবাধ ও সুষ্ঠু করতে জেলায় সেনাবাহিনীর ৩৪৫ জন সদস্য, ১০ প্লাটুন বিজিবি, র‌্যাবের আটটি পেট্টোল টিম, পুলিশ, কোস্টগার্ড ও আনসার সদস্যসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছেন।

প্রসঙ্গত, জেলার চারটি আসনে মোট ৩০জন প্রার্থী প্রতিদ্ধন্দ্বিতা করছেন। এখানে মোট ভোটার সংখ্যা ১৪ লাখ ৯৬ হাজার ৯৫৬জন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com