সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান

পিকআপে পেট্রোল বোমা ছুড়ে মারে মুখোশপরা দুর্বৃত্তরা

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি চলন্ত পিকআপে আগুন দিয়েছে বেশ কয়েকজন মুখোশ পরিহিত দুর্বৃত্ত।

শনিবার (৬ জানুয়ারি) সকাল সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার ঢালিপাড়া এলাকার মোস্তফা সিএনজি ফিলিং স্টেশনের বিপরীতে ঢাকামুখি লেনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। কিন্তু পিকআপ ভ্যানসহ সব মালামাল পুড়ে গেছে।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পিকআপে অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

সীতাকুণ্ড ফায়ার স্টেশনের কর্মকর্তা নুরুল আলম দুলাল জানান, ঢাকামুখি একটি পিকআপ চট্টগ্রাম নগরী থেকে সীতাকুণ্ড মাছের আড়তে যাওয়ার সময় ঢালিপাড়া এলাকায় কয়েকজন মুখোশধারী গাড়ির গতিরোধ করে পেট্রোল বোমা ছুড়ে মারে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এর মধ্যে পিকআপে থাকা ড্রাম ও পিকআপ আগুনে পুড়ে যায়।

গাড়ি চালক শাওন বলেন, চট্টগ্রাম শহর থেকে পিকআপ (চট্টমেট্রো -ন- ১১-৫০৮৮) নিয়ে সীতাকুণ্ড মাছের আড়তে যাচ্ছিলাম। হঠাৎ দুর্বৃত্তরা একটি লোহা ছুটে মারে গাড়িতে। এতে গাড়ির চাকা পাংচার হয়ে যায়। এরপর মুখোশধারীরা গাড়িতে পেট্রোল বোমা ছুড়ে মেরে পালিয়ে যায়। মূহর্তের মধ্যে দাউদাউ করে জ্বলতে থাকে আগুন। আমি দ্রুত গাড়ি থেকে নেমে যাওয়াতে প্রাণে রক্ষা পেয়েছি। আগুনে পুড়ে প্রায় ৭-৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল হাকিম বলেন, দুর্বৃত্তের দেওয়া আগুনে পিকআপ ভ্যান ও ভ্যানের ভেতরে থাকা প্লাস্টিকের ড্রামগুলো পুড়ে গেছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com