শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা সংকট আমাদের নিরাপত্তার ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই পাচার হওয়া সম্পদ ফেরাতে আন্তর্জাতিক সহযোগিতা জোরদারের আহ্বান জলবায়ুঝুঁকিতে থাকা দেশগুলোতে বিনিয়োগের আহ্বান ফিলিস্তিনে অনতিবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান ড. ইউনূসের সব রাজনৈতিক দল এখন স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে: ড. ইউনূস স্বৈরাচারী শাসনব্যবস্থা থেকে মুক্তি এনে দিয়েছে ছাত্র-জনতা ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি হু হু করে বাড়ছে তিস্তার পানি জাপানের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন শিগেরু ইশিবা তাদের রক্তদানে আমরা নতুন বিজয় দিবস পেয়েছি: সালাহউদ্দিন কানপুর টেস্ট চলাকালে বাংলাদেশের পতাকা পোড়াল বিশ্ব হিন্দু পরিষদ দেশবাসী নতুন করে দুর্নীতিবাজ-লুটেরা নেতৃত্ব মেনে নেবে না: জামায়াত ইন্দোনেশিয়ায় সোনার খনিতে ভূমিধস, নিহত ১৫ ইদ্রাকপুর কেল্লায় পরিদর্শনে গিয়ে যা বললেন আসিফ নজরুল

সিলেট-৫ নির্বাচন বয়কটের ২৪ ঘণ্টা পর ‘পরিবেশ সুষ্ঠু’ বললেন জাপা প্রার্থী

সিলেট প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

ভোটের সুষ্ঠু পরিবেশ নেই উল্লেখ করে নির্বাচন বয়কট করার ২৪ ঘণ্টার মাথায় সে বক্তব্য প্রত্যাহার করেছেন সিলেট-৫ আসনের জাতীয় পার্টির প্রার্থী সাব্বির আহমদ। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেল ৪টায় সিলেট জেলা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে আগের বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চান তিনি।

বুধবার (৩ জানুয়ারি) সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে বয়কটের ঘোষণা দেন তিনি। সাব্বির আহমদ জকিগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান। তিনি জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও সিলেট জেলা জাতীয় পার্টির আহ্বায়ক।

লিখিত বক্তব্যে সাব্বির বলেন, বুধবার একটি কুচক্রী মহলের প্ররোচনায় কিছু ভিত্তিহীন অভিযোগ করেছিলাম। সেগুলো আমি প্রত্যাহার করে নিচ্ছি এবং কথাগুলোর জন্য ক্ষমা চাচ্ছি। আসলে সিলেট-৫ আসনে অত্যন্ত শান্তিপূর্ণ ও সুষ্ঠু ভোটের পরিবেশ বিরাজ করছে। ৭ জানুয়ারি ভোটাররা নিশ্চয় নিজেদের ভোটাধিকার প্রয়োগ করে তাদের পছন্দমতো প্রার্থীকে বিজয়ী করবেন।

লিখিত বক্তব্য সাব্বির আরও বলেন, ভোটের পরিবেশ সুষ্ঠু রাখতে সরকারি বিভিন্ন সংস্থা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মূলত আমার দল জাতীয় পার্টি কেন্দ্র থেকে আমাকে সহযোগিতা না করায় এবং আমি শারীরিকভাবে খানিকটা অসুস্থ থাকায় নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি।

এর আগে নির্বাচন বয়কটের ঘোষণা দিয়ে সাব্বির আহমদ বলেছিলেন, ‘সরকার অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের প্রতিশ্রুতি দিয়েছিল। সম্প্রতি প্রধান নির্বাচন কমিশনার সিলেটে এসেও একই কথা বলেছিলেন। কিন্তু আমরা মাঠে সেরকম কোনো পরিবেশ পাচ্ছি না। তাই নির্বাচন করা খুবই কঠিন।’

তিনি আরও বলেছিলেন, ‘গত ৩০ ডিসেম্বর প্রধান নির্বাচন কমিশনার সিলেট সার্কিট হাউজে সব প্রার্থীদের সঙ্গে বৈঠক করেছেন। সে সময় আমরা বিভিন্ন অভিযোগ দিয়েছি। তিনি বিষয়টি নোট করেছেন। এ অভিযোগ দেওয়ার নির্বাচনের পরিবেশ আরও খারাপ হয়েছে। এ পরিস্থিতিতে নির্বাচন করার কোনো পরিবেশ নেই। তাই নির্বাচন বয়কট করেছি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com