সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান

প্রধানমন্ত্রীর সমাবেশস্থলে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

দীর্ঘ প্রায় ১৫ বছর পর নারায়ণগঞ্জ শহরে নির্বাচনী সমাবেশে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সমাবেশ শুরু হওয়ার কয়েক ঘণ্টা আগে থেকেই আওয়ামী লীগের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে জড়ো হতে শুরু করেছেন।

বৃহস্পতিবার (৪ জানুয়রি) শহরের ইসদাইর এলাকায় একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠ ঘুরে এমন চিত্র দেখা যায়।

দলীয় সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সর্বশেষ সমাবেশ অনুষ্ঠিত হতে যাচ্ছে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির উদ্দেশ্য ভাষণ রাখবেন। তার আগমনকে কেন্দ্র করে বেলা ১১টা থেকেই নেতাকর্মীরা সমাবেশস্থলে আসতে শুরু করেছেন।

এদিকে সমাবেশকে কেন্দ্র করে ব্যানার ফেস্টুন ও তোরণে ছেয়ে গেছে সমাবেশস্থলের আশপাশের এলাকা। দীর্ঘদিন পর প্রধানমন্ত্রীর আগমনে তৃণমূল থেকে শুরু করে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা উচ্ছ্বসিত।

আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন থানা, ওয়ার্ড ইউনিটের নেতাকর্মীরা। সমাবেশস্থলের আশপাশে মিছিল ও স্লোগান দিতে দেখা গেছে আওয়ামী লীগের নেতাকর্মীদের। অনেকেই বাস, পিকআপ ভ্যানসহ বিভিন্ন ধরনের যানবাহনে সমাবেশস্থলে এসেছেন। তাদের হাতে হাতে রয়েছে বিভিন্ন ব্যানার ও প্ল্যাকার্ড। একইসঙ্গে তারা দলীয় নানা স্লোগানে সমাবেশস্থল মুখরিত করে তুলেছেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই বলেন, দীর্ঘদিন পর নারায়ণগঞ্জ শহরে আসছেন আমাদের নেত্রী। এটা আমাদের জন্য অনেক বড় পাওয়া। আমাদের নেতাকর্মীরা অনেক বেশি আনন্দিত উচ্ছসিত। আশা করি নারায়ণগঞ্জে সর্বকালের সর্ববৃহৎ সমাবেশ হবে।

সর্বশেষ নবম জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ওসমানী পৌর স্টেডিয়ামে এক নির্বাচনী জনসভায় নারায়ণগঞ্জ শহরে এসেছিলেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com