রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

সৌদিতে সড়ক দুর্ঘটনায় দুই প্রবাসী বাংলাদেশি নিহত

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবি প্রবাসী চট্টগ্রামের একই পরিবারের মা ও মেয়ে সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। নিহতরা হলেন, নুর জাহান (৪৭) ও তার শিশুকন্যা আমিরাহ জাহান (১৩)। নিহতদের গ্রামের বাড়ি চট্টগ্রাম জেলার রাউজান থানার নোয়াপাড়া এলাকায়।

নিহতরা সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবি প্রবাসী ব্যবসায়ী মোহাম্মদ নুরুল আলমের পরিবারের সদস্য। নিহত নুর জাহান ব্যবসায়ী নূরুল আলমের ছোটভাই আবু তাহেরের স্ত্রী ও মেয়ে আমিনা। তারা সপরিবারে আবুধাবিতে বসবাস করেন।

জানা যায়, নুরুল আলম তার পরিবারের ১৩ জন সদস্যসহ দুটি গাড়ি নিয়ে সৌদি আরবে ওমরাহ পালন করার জন্য আমিরাত হতে রওনা দেন গত ৩১ ডিসেম্বর। সৌদি যাওয়ার পথে দুটি গাড়ির একটি চালাচ্ছিলেন নুরুল আলমের বড় মেয়ে রুপসা। ওই গাড়িতে যাত্রী ছিলেন মোট সাতজন। বিকেল ৫টার সময় রিয়াদ থেকে মক্কায় যাওয়ার পথে হঠাৎ রুপসার গাড়ির একটি চাকা খুলে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে মারাত্মক সড়ক দুর্ঘটনার শিকার হোন ওই যাত্রীরা।

পরে আহতদের সবাইকে সৌদিয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় নুরুল আলমের ছোট ভাই আবু তাহেরের স্ত্রী নুর জাহান (৪৭) ও মেয়ে আমিরার (১৩) মৃত্যু হয়। নিহত আমিরা আমিরাতের আবুধাবি শেখ খলিফা বিন যায়েদ ইসলামীয়া স্কুল ও কলেজের সপ্তম ক্লাসের ছাত্রী ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন, আমিরাতের কমিউনিটি নেতা নাছির তালুকদার। তিনি  নুরুল আলমের সঙ্গে ফোনে কথা বলে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সব ধরনের আইনি প্রক্রিয়া শেষে নিহতদের সৌদি আরবে দাফন করা হবে বলেও জানান তিনি। এই ব্যাপারে সৌদিয়া দূতাবাসের কর্মকর্তা মেহেদী হাসানের সঙ্গেও যোগাযোগ হয়েছে বলে জানান তারা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com