সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান

ফরিদপুরে পৌঁছেছেন শেখ হাসিনা

ফরিদপুর প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফরিদপুর পৌঁছেছেন। মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুর ১টা ৫৫ মিনিটের দিকে ফরিদপুর সার্কিট হাউসে পৌঁছান তিনি। প্রধানমন্ত্রীর সঙ্গে সফরসঙ্গী হিসেবে কেন্দ্রীয় নেতারা রয়েছেন।

জেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, সার্কিট হাউসে শেখ হাসিনা ও তার সফরসঙ্গীরা কিছুক্ষণ বিশ্রাম শেষে বিকেল ৩টার দিকে জনসভায় যোগ দেবেন। মঙ্গলবার দুপুর ১টা ৮ মিনিট থেকে সরকারি রাজেন্দ্র কলেজের মাঠে এ জনসভা শুরু হয়। এতে সভাপতিত্ব করেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফরিদপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শামীম হক।

এদিকে আওয়ামী লীগ সভাপতির সফরকে ঘিরে ফরিদপুরে আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকদের মাঝে এখন উৎসবের আমেজ বিরাজ করছে।

শেখ হাসিনার নির্বাচনী সমাবেশস্থল সরকারি রাজেন্দ্র কলেজ মাঠের পূর্ব-দক্ষিণ প্রান্তে শেখ কামাল মুক্তমঞ্চ সাজিয়ে জনসভার মঞ্চ নির্মাণ করা হয়েছে। আশপাশের এলাকায় নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। ফরিদপুর জনসভা শেষে বিকেলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ঢাকায় চলে যাবেন।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বশেষ ফরিদপুর শহরে এসেছিলেন গত ২০১৭ সালের ২৯ মার্চ। ওই দিন বিকেলে তিনি এই রাজেন্দ্র কলেজ মাঠেই বক্তব্য দিয়েছিলেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com