শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও দুই আসামি গ্রেপ্তার বৈরুতে আবাসিক ভবনে ইসরায়েলের দফায় দফায় হামলা সাবেক প্রতিমন্ত্রী দারাসহ ৬০ জনের বিরুদ্ধে মামলা আন্তর্জাতিক তথ্য জানার অধিকার দিবস আজ সুশাসন প্রতিষ্ঠায় জনগণের তথ্যের অধিকার নিশ্চিতকরণের বিকল্প নেই যুক্তরাষ্ট্রে হারিকেন হেলেনের আঘাত, নিহত ৪৩ নিউইয়র্ক থেকে ঢাকার পথে প্রধান উপদেষ্টা রোহিঙ্গা সংকট আমাদের নিরাপত্তার ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই পাচার হওয়া সম্পদ ফেরাতে আন্তর্জাতিক সহযোগিতা জোরদারের আহ্বান জলবায়ুঝুঁকিতে থাকা দেশগুলোতে বিনিয়োগের আহ্বান ফিলিস্তিনে অনতিবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান ড. ইউনূসের সব রাজনৈতিক দল এখন স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে: ড. ইউনূস স্বৈরাচারী শাসনব্যবস্থা থেকে মুক্তি এনে দিয়েছে ছাত্র-জনতা ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি

আমরা নির্বাচন বর্জন করে নতুন নজির স্থাপন করব : হারুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ৩৫ বার পড়া হয়েছে

বিএনপির যুগ্ম মহাসচিব হারুনুর রশীদ বলেছেন, জনগণকে আহ্বান জানাচ্ছি আগামী ৭ তারিখ যে নির্বাচন হতে যাচ্ছে তা বর্জন করুন, দেশকে বাঁচান। যারা দেশের শত্রু, গণতন্ত্রের শত্রু, তাদের কবল থেকে এই দেশকে আমরা রক্ষা করব। এই ভোট চোররা দীর্ঘদিন যাবত ক্ষমতা দখল করে আছে। আগামী ৭ তারিখ নির্বাচন বর্জন করে আমরা নতুন নজির স্থাপন করব। 

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে চাঁপাইনববাগঞ্জ শহরে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ডামি প্রার্থী বর্জন ও অসহযোগ আন্দোলনের সমর্থনে লিফলেট বিতরণ শেষে তিনি এসব কথা বলেন। পাঠানপাড়া মোড় থেকে লিফলেট বিতরণ শুরু হয়ে শহরের নিউমার্কেট, বন্দেরামোড়সহ গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ করে নিমতলা মোড়ে গিয়ে শেষ হয়।

নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়ে হারুনুর রশীদ বলেন, এখনো সময় আছে, দেশকে ধ্বংস, হানাহানি ও সংঘাত থেকে বাঁচানের জন্য এই নির্বাচন বন্ধ করুন। আর যদি নির্বাচন আপনারা করেন তাহলে আন্দোলন এরপরও অব্যাহত থাকবে। যতক্ষণ পর্যন্ত এই দালাল, ভোট চোরদের বাংলাদেশ থেকে বিতারিত করতে না পারব, ততক্ষণ আন্দোলন অব্যাহত থাকবে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির বহিষ্কৃত যুগ্ম আহ্বায়ক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে বিএনএমের প্রার্থী মাওলানা আব্দুল মতিন প্রসঙ্গে তিনি বলেন, তার নামের সামনে মাওলানা রয়েছে, কিন্তু আসলে সে মুনাফেক, বিশ্বাসঘাতক। সে বিএনপির তথাকথিত কমিটি থেকে রিজাইন দিয়ে হঠাৎ বিএনএমে যোগদান করেছে। 

আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনএমের প্রার্থীর পক্ষে নির্বাচন করার প্রসঙ্গ টেনে তিনি বলেন, আওয়ামী লীগের মেয়র ও দায়িত্বশীল পদে যারা আছেন তারা তাকে (মাওলানা আব্দুল মতিন) নিয়ে নির্বাচন করছেন। এ সমস্ত ঘটনাগুলো প্রমাণ করে আগামী ৭ তারিখ বাংলাদেশে কোনো নির্বাচন হবে না। 

এ সময় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিএনপি নেতা তসিকুল ইসলাম তসি, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত আহ্বায়ক এম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com