শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও দুই আসামি গ্রেপ্তার বৈরুতে আবাসিক ভবনে ইসরায়েলের দফায় দফায় হামলা সাবেক প্রতিমন্ত্রী দারাসহ ৬০ জনের বিরুদ্ধে মামলা আন্তর্জাতিক তথ্য জানার অধিকার দিবস আজ সুশাসন প্রতিষ্ঠায় জনগণের তথ্যের অধিকার নিশ্চিতকরণের বিকল্প নেই যুক্তরাষ্ট্রে হারিকেন হেলেনের আঘাত, নিহত ৪৩ নিউইয়র্ক থেকে ঢাকার পথে প্রধান উপদেষ্টা রোহিঙ্গা সংকট আমাদের নিরাপত্তার ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই পাচার হওয়া সম্পদ ফেরাতে আন্তর্জাতিক সহযোগিতা জোরদারের আহ্বান জলবায়ুঝুঁকিতে থাকা দেশগুলোতে বিনিয়োগের আহ্বান ফিলিস্তিনে অনতিবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান ড. ইউনূসের সব রাজনৈতিক দল এখন স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে: ড. ইউনূস স্বৈরাচারী শাসনব্যবস্থা থেকে মুক্তি এনে দিয়েছে ছাত্র-জনতা ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি

সিলেটে ট্রাক-সিএনজি-অটোরিকশা সংঘর্ষে সন্তানসহ চিকিৎসক নিহত

সিলেট প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ১২ বার পড়া হয়েছে

সিলেটের দক্ষিণ সুরমায় ট্রাক-সিএনজিচালিত অটোরিকশা ও কাভার্ড ভ্যানের ত্রিমুখী মুখোমুখি সংঘর্ষে সন্তানসহ নর্থইস্ট মেডিক্যাল কলেজের চিকিৎসকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

সোমবার (২৫ ডিসেম্বর) রাত ১০টার দিকে শাহজালাল ব্রিজের দক্ষিণ পাশে হুমায়ুন রশিদ চত্বরের পার্শ্ববর্তী এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত নর্থইস্ট মেডিক্যাল কলেজের অনকোলজি বিভাগের চিকিৎসকের নাম ডা. তৌহিদুর রশিদ চৌধুরী ও তার ছেলে তালহা বিন তৌহিদ চৌধুরী। এ ঘটনায় ডা. তৌহিদের স্ত্রীও গুরুতর আহত হয়েছেন। 

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান জানান, তাদের বহনকারী অটোরিকশাটি শহরের দিকে আসছিলো এবং ঘাতক ট্রাকটি আসছিলো বিপরীত দিক থেকে। অটোরিকশাটি হুমায়ূন রশীদ চত্ত্বর পার হয়ে শাহজালাল ব্রিজের দক্ষিণ পাশে আসলে ট্রাক-সিএনজিচালিত অটোরিকশা ও একটি কাভার্ড ভ্যানের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে দুর্ঘটনার শিকার হন তারা।

দ্রুত তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তবে, হাসপাতালে পৌছার আগেই তাদের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।

এ ঘটনায় ঘাতক ট্রাক ও কাভার্ড ভ্যান আটক করা হলেও চালক পালিয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com