শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও দুই আসামি গ্রেপ্তার বৈরুতে আবাসিক ভবনে ইসরায়েলের দফায় দফায় হামলা সাবেক প্রতিমন্ত্রী দারাসহ ৬০ জনের বিরুদ্ধে মামলা আন্তর্জাতিক তথ্য জানার অধিকার দিবস আজ সুশাসন প্রতিষ্ঠায় জনগণের তথ্যের অধিকার নিশ্চিতকরণের বিকল্প নেই যুক্তরাষ্ট্রে হারিকেন হেলেনের আঘাত, নিহত ৪৩ নিউইয়র্ক থেকে ঢাকার পথে প্রধান উপদেষ্টা রোহিঙ্গা সংকট আমাদের নিরাপত্তার ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই পাচার হওয়া সম্পদ ফেরাতে আন্তর্জাতিক সহযোগিতা জোরদারের আহ্বান জলবায়ুঝুঁকিতে থাকা দেশগুলোতে বিনিয়োগের আহ্বান ফিলিস্তিনে অনতিবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান ড. ইউনূসের সব রাজনৈতিক দল এখন স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে: ড. ইউনূস স্বৈরাচারী শাসনব্যবস্থা থেকে মুক্তি এনে দিয়েছে ছাত্র-জনতা ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি

কোমরে পিস্তল নিয়ে নৌকার প্রচারণায় আ’লীগ নেতা

নরসিংদী প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ১৩ বার পড়া হয়েছে

নরসিংদী-২ (পলাশ) আসনে অস্ত্র নিয়ে নৌকার প্রার্থী ডা. আনোয়ারুল আশরাফ দিলীপের পক্ষে প্রচারণা চালাতে দেখা গেছে। আমদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন ভুঁইয়া রিপন কান্দাইল গ্রামে নৌকার প্রচারণা চালানোর সময় তার কোমরে পিস্তল নেন। এরইমধ্যে কোমরে অস্ত্র নিয়ে প্রচারণা চালানোর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বেলা ১১টার দিকে আমদিয়া ইউনিয়নের কান্দাইল গ্রামে দলীয় কর্মী-সমর্থক ও নৌকা প্রার্থীকে সঙ্গে নিয়ে নৌকার প্রচারণা চালান সাবেক ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন ভুইয়া রিপন। সেসময় তার কোমরে একটি কালো রঙের পিস্তল গোঁজা ছিল। নাজিম উদ্দিনের কোমরে সেই পিস্তল সম্বলিত একটি ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ে।

গত ৪ ডিসেম্বর নরসিংদীর জেলা প্রশাসক ড. বদিউল আলমের সই করা এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ৭ জানুয়ারি পর্যন্ত অস্ত্র বহন ও প্রদর্শনে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত সাবেক ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন ভূইয়া সাংবাদিকদের বলেন, কোমরে আমার পিস্তল ছিল, এটা ঠিক। তবে আমি কাউকে ভয় দেখাইনি। অস্ত্রটি লাইসেন্স করা। এর আগে ইউপি নির্বাচনে আমার বাড়িতে হামলা ভাঙচুর হয়েছে। তাই এটা সঙ্গে রেখেছি। অন্য কিছু নয়।

এ বিষয়ে বক্তব্য জানতে নরসিংদী-২ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী আনোয়ারুল আশরাফ দিলীপের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তাকে ফোনে পাওয়া যায়নি।

আমদিয়ার দায়িত্বে থাকা সহকারী নির্বাচন কর্মকর্তা ওমর ফারুক বলেন, বিষয়টি আমাদের নজরে এখনো আসেনি, কেউ আমাদের কাছে অভিযোগও করেননি। খোঁজ-খবর নিয়ে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রবিউল আলম বলেন, এ বিষয়ে চিঠি দিয়ে স্পষ্ট নির্দেশনা দেওয়া হয়েছে যেন নির্বাচন চলাকালে অস্ত্র দেখিয়ে ভয়ভীতি প্রদর্শন করা না হয়। অস্ত্র প্রদর্শন সেটা বৈধ বা অবৈধ হোক আপাতত নিষিদ্ধ।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com