শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন গুলশানে দুইজনকে গলাকেটে হত্যা আজ মধ্যরাতে ইন্টারনেট সেবা ৪ ঘণ্টা বিঘ্নিত হতে পারে বেঁচে আছেন হিজবুল্লাহ প্রধান দেড় ঘণ্টা অপেক্ষা করে হোটেলে ফিরেছেন শান্তরা ইসির ৩৫ কর্মকর্তাকে বদলি-পদায়ন নেতানিয়াহু মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গেই খালি জাতিসংঘের অধিবেশন কক্ষ জাতিসংঘে ড. ইউনূসের ভাষণ, যা বললেন ডুজারিক ভারত নিয়ে আলাদা করে কিছু বলতে চাই না: জামায়াত আমির

‘ঈগল’ প্রতীকে লড়বেন নিক্সন চৌধুরী

ফরিদপুর প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ২১ বার পড়া হয়েছে

ফরিদপুরের ৪টি আসনের সংসদ সদস্য পদ প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। সোমবার বেলা সাড়ে ১০টায় ফরিদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে এই প্রতীক বরাদ্দ অনুষ্ঠানের আয়োজন করেন জেলা রিটার্নিং অফিসার।

এ সময় জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার মো. কামরুল আহসান তালুকদার উপস্থিত ৪টি আসনের প্রার্থী, প্রার্থীদের সমর্থক ও প্রস্তাবকের হাতে প্রতীক তুলে দেন।

এ সময় ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মজিবুর রহমান নিক্সন চৌধুরীর প্রস্তাবক জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মো. আবুল বাশার উপস্থিত থেকে রিটার্নিং কর্মকর্তার কাছে ঈগল প্রতীক দাবি করেন। অন্যকোনো স্বতন্ত্র প্রার্থী না থাকায় রিটার্নিং কর্মকর্তা মজিবুর রহমান চৌধুরী নিক্সনের জন্য ঈগল প্রতীক বরাদ্দ করেন।

এ সময় রিটার্নিং কর্মকর্তা জানান, এখন থেকেই আপনারা নির্বাচনী প্রচার প্রচারণা শুরু করতে পারবেন। তবে অবশ্যই সবাই নির্বাচনী আচরণ বিধি মেনে চলবেন। কেউ কারো বিরুদ্ধে উসকানিমূলক বক্তব্য দেওয়া থেকে বিরত থাকবেন।

ফরিদপুরের বাকি তিন আসনের মধ্যে ফরিদপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলন, ফরিদপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া ও ফরিদপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী একে আজাদ-এই তিন জনও প্রতীক হিসেবে ঈগল চেয়েছেন ও পেয়েছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com