সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ব্যাটারদের ব্যর্থতা: নেপালের বিপক্ষে নড়বড়ে পুঁজি টাইগারদের ত্যাগের মহিমায় ঈদুল আজহা উদযাপন বায়তুল মোকাররমে ঈদুল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতির কোরবানির গরু ছিটকে নদীতে, আনতে গিয়ে ডুবে প্রাণ গেলো কৃষকের সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে দুই শিশুর মৃত্যু শেষ দিনে গরু কিনতে ক্রেতাদের ঢল, দামও বেশি ব্যবসায়ীর চুরি যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার করল পুলিশ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের পদত্যাগ করা উচিত: মির্জা ফখরুল রাস্তার ওপর তিস্তার পানি, যোগাযোগবিচ্ছিন্ন সিকিম-কালিম্পং বরিশালের সড়কে ঝরল ৪ প্রাণ গাজার দক্ষিণাঞ্চলে ‘কৌশলগত বিরতি’ ঘোষণা ইসরায়েলের সেন্টমার্টিন নিয়ে ফখরুলের বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের ৬ ঘণ্টায় বর্জ্য ব্যবস্থাপনায় প্রস্তুত ডিএনসিসি এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’ ঈদের দিন কেমন থাকবে দেশের আবহাওয়া

বিকাশের মাধ্যমে আন্তর্জাতিক রেমিট্যান্স সেবা চালু করল স্ট্যান্ডার্ড ব্যাংক

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ১০ বার পড়া হয়েছে

বিকাশের মাধ্যমে আন্তর্জাতিক রেমিট্যান্স সেবা চালু করেছে শরিয়াহ্ ভিত্তিক স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড। এই সেবার আওতায় সমগ্র বশ্বিে বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা ইউএসএ ও ইউকেতে অবস্থতি স্ট্যান্ডার্ড ব্যাংকের নিজস্ব একচঞ্জে হাউজ যথাক্রমে স্ট্যান্ডার্ড এক্সপ্রেস (ইউএসএ) ও স্ট্যান্ডার্ড এক্সচঞ্জে কোম্পানি (ইউকে) লিমিটেডসহ স্ট্যান্ডার্ড ব্যাংকরে সঙ্গে বৈদেশিক রেমিট্যান্স প্রেরণে চুক্তিবদ্ধ যেকোনো ব্যাংক ও এক্সচেঞ্জে হাউজের মাধ্যমে বাংলাদেশে তাদের সুবিধাভোগীদের বিকাশ অ্যাকাউন্টে সরাসরি অর্থ পাঠাতে পারবেন।

সম্প্রতি ঢাকায় স্ট্যান্ডার্ড ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে স্ট্যান্ডার্ড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. হাবিবুর রহমান এবং বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহমেদ ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে এই সেবার উদ্বোধন করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে স্ট্যান্ডার্ড ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও হেড অব আইআরএম মো. মোহন মিয়া, উপব্যবস্থাপনা পরিচালক ও সিওও মো. সিদ্দিকুর রহমান, এসইভিপি ও চিফ রেমিট্যান্স অফিসার মো. মোশাররফ হোসাইন, ইভিপি ও সিএফও মো. আলী রেজা, এফসিএমএ, সিআইপিএ; ইভিপি ও হেড অব আইটি সুফি তোফায়েল আহমেদ এবং বিকাশের রেমিট্যাটেন্স পার্টনারশিপ ম্যানেজমেন্ট ডিভিশনের ভিপি সাইদ শেখ ইবনে জিলানী, ইন্টারন্যাশনাল রেমিটেন্স অপারেশন ডিভিশনের ডেপুটি জেনারেল ম্যানেজার শফিউল্লাহ সৌরভসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com