সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

আমি নিশ্চিত জাতীয় পার্টির প্রার্থীর জয় হবে- এরশাদ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২০ ডিসেম্বর, ২০১৭
  • ৯৬ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, প্রতিনিধি:  সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, সিইসি এখন পর্যন্ত নিরপেক্ষ ভূমিকা পালন করছে। এজন্য তাদের ধন্যবাদ জানাই। আমি নিশ্চিত জাতীয় পার্টির প্রার্থী মোস্তফার জয় হবে।

বুধবার রংপুরের তার পল্লীনিবাসের বাসভবনে তিনি এসব কথা বলেন।

সিটি কর্পোরেশন নির্বাচনে নিজের ভোট দিতে রংপুরে গেছেন সাবেক এ রাষ্ট্রপতি। পল্লীনিবাসে তিনি অবস্থান করে দলের প্রার্থীর পক্ষে ভোট প্রচারণা সম্পর্কে খোঁজ-খবর রাখছেন।

তিনি নির্বাচন বিধি মেনেই সেখানে আছেন। ভোটের দিন তিনি নিজের গাড়ি ব্যবহার করবেন না। তিনি দলের প্রার্থী মোস্তাফার নির্বাচনী ‘এজেন্টের’ গাড়িতে করে নিউ সেনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোট দিতে আসবেন বলে জাতীয় পার্টির চেয়ারম্যান জানান।

এরশাদ বলেন, বর্তমান সিইসি রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে এ পর্যন্ত যে ভূমিকা বজায় রেখেছেন তা প্রসংশার দাবি রাখে। শুধু তাই নয় রসিক নির্বাচন রিটার্নিং অফিসারসহ স্থানীয় পর্যায়ে নির্বাচনসংশ্লিষ্ট কর্মকর্তাদের কার্যক্রম নিয়ে এ পর্যন্ত কোনো বিতর্ক করার মতো কিছু হয়নি।

তিনি বলেন, সরকারের শীর্ষ পর্যায় থেকে ভোটের বিষয়ে নিরপেক্ষতা বজায় রাখার নির্দেশ রয়েছে বলে আমি জানি। তাই এবারের ভোটে জাতীয় পার্টির লাঙ্গলের জোয়ারের সঙ্গে ব্যক্তি মোস্তফার যে গণমানুষের প্রতি ভালোবাসা তা যোগ হয়েছে। তাই জাতীয় পার্টির প্রার্থীর পক্ষে ভোটের গণজোয়ার সৃষ্টি হয়েছে। দলের প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা জয়লাভ করবে তা নিশ্চিত করে বলা যায়।

বিগত বিভিন্ন নির্বাচনে প্রসঙ্গ টেনে এরশাদ বলেন, কোন সময়ে কী হয়েছে তা নিয়ে আর কথা বলে লাভ নেই। এবারের প্রেক্ষাপট ভিন্ন। রংপুর জাতীয় পার্টির ঘাঁটি এখানে জাতীয় পার্টির ভোটাররা সচেতন। আমি রংপুরের মানুষের প্রতি কৃতজ্ঞ।

তিনি বলেন, আমার দলের প্রতি রংপুরের মানুষের ভালোবাসা গভীর। আমি জানি তারা কখনও ভুল করবেন না।  রংপুরের মানুষ বরাবরই জাতীয় পার্টির পক্ষে ছিল আছে আর সেই গণমানুষের শক্তিই হলো আমার দলের মূল শক্তি ও ভিত্তি।

সাবেক এ রাষ্ট্রপতি বলেন, আমি ভোট নিয়ে কোনো শংকা বোধ করি না। অনেকে রসিক নির্বাচনে সেনা মোতায়েনের দাবি করেছিলেন। আমি বলেছি সেনা মোতায়েনের প্রয়োজন নেই। সিইসি যথেষ্ট শক্তিশালী ও নিরপেক্ষ রয়েছে। তাই স্বাভাবিকভাবে যে আইনশৃংখলা বাহিনী কাজ করছে সেটাই যথেষ্ট। সূত্র : যুগান্তর।

 

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com