বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের সুপারভাইজারী কমিটির ৮৩তম সভা অনুষ্ঠিত ইসলামী ব্যাংকের অডিট বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ময়মনসিংহে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ২ ২ হাজার কোটি টাকার ৬ ক্রয় প্রস্তাব অনুমোদন একরামুল-গোলন্দাজসহ দুদকের জালে সাবেক ১০ এমপি শুল্ক গোয়েন্দার ডিজিসহ ৩১ কর্মকর্তা পদে রদবদল দুই শতাধিক কৃষককে ঋণ দিলো এবি ব্যাংক ‘কারাগার থেকে পালানো ৫০০ আসামি এখনও ধরা পড়েনি’ বাংলাদেশ পুলিশের সংস্কারে সহযোগিতা করবে ইতালি জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক সীমান্ত খোকনের জানাজা অনুষ্ঠিত জাতিসংঘের মহাসচিবের ওপর নিষেধাজ্ঞা আরোপ ইসরায়েলের ব্রাহ্মণবাড়িয়ায় ১০ টাকা চাওয়া নিয়ে সংঘর্ষ, আহত ৩০ তেলের দাম এক লাফে বাড়ল ৪ শতাংশ ঘনঘন বিদেশ সফর: পাউবো’র শ্যামল কী ‘র’ এর এজেন্ট! মুখোমুখি লড়াইয়ে পিছু হঠতে বাধ্য হয়েছে ইসরায়েলি বাহিনী: হিজবুল্লাহ নজরুল ইসলাম মজুমদার সাত দিনের রিমান্ডে পোশাককর্মী রুবেল হত্যা: সালাম মুর্শেদী দুইদিনের রিমান্ডে অন্তর্বর্তী সরকারের মেয়াদ ২ বছর বা তারও কম চান ৫৩ শতাংশ ভোটার হাসপাতা‌লে ভ‌র্তি বি. চৌধুরী বাংলাদেশে কারখানা তৈরি করে মাছ রপ্তানি করতে চায় চীন

অ্যান্ডারসনের সেরা একাদশে মাহমুদউল্লাহ

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ১৮ বার পড়া হয়েছে

শেষ হয়েছে দীর্ঘ দেড় মাসের বিশ্বকাপ মহারণ। বিশ্বকাপ শেষে টুর্নামেন্টের সেরা ক্রিকেটারদের নিয়ে বাছাই করে একাদশ তৈরি করেছে আইসিসি। একই সঙ্গে নিজেদের সেরা একাদশ তৈরী করেছেন সাবেক ও বর্তমান ক্রিকেটাররা। ইংল্যান্ডের পেসার জেমস অ্যান্ডারসনও নিজের সেরা একাদশ প্রকাশ করেছেন। তাতে জায়গা পেয়েছেন বাংলাদেশের মাহমুদউল্লাহ রিয়াদ। 

অ্যান্ডারসনের একাদশ অবশ্য বাকি সবার চেয়ে ব্যক্তিক্রম। তিনি একই দল থেকে একাধিক ক্রিকেটার না রেখে একজন করে ক্রিকেটার নিয়েছেন। যেখানে বাংলাদেশের অলরাউন্ডার মাহমুদউল্লাহকে রেখেছেন তিনি। একই সঙ্গে ভারতের একজন ক্রিকেটারকে বাড়তি হিসেবে নিয়েছেন এই কিংবদন্তি পেসার।

চলতি বিশ্বকাপে ব্যাট হাতে দুর্দান্ত ফর্মে ছিলেন মাহমুদউল্লাহ। বিশ্বকাপে বাংলাদেশের ব্যর্থতার মধ্যেও ব্যক্তিগত পারফরম্যান্সে আলোচনায় ছিলেন তিনি। ৭ ইনিংসে প্রায় ৫৫ গড়ে করেন ৩২৮ রান। এবারের আসরে বাংলাদেশের পক্ষে একমাত্র সেঞ্চুরিও আসে তার ব্যাট থেকে।

অ্যান্ডারসনের বিশ্বকাপ একাদশ: ডেভিড মালান (ইংল্যান্ড), রাচিন রবীন্দ্র (নিউজিল্যান্ড), বিরাট কোহলি (ভারত), মোহাম্মদ রিজওয়ান (পাকিস্তান), হাশমতউল্লাহ শহীদি (আফগানিস্তান), মাহমুদ উল্লাহ রিয়াদ (বাংলাদেশ), স্কট এডওয়ার্ডস (নেদারল্যান্ডস), দিলশান মাদুশঙ্কা (শ্রীলঙ্কা), জেরাল্ড কোয়েটজি (দক্ষিণ আফ্রিকা), অ্যাডাম জাম্পা (অস্ট্রেলিয়া) ও মোহাম্মদ সামি (ভারত)।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com