রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শেয়ারবাজারে সপ্তাহজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ইসলামী ব্যাংক ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার জাতিসংঘে প্রধান উপদেষ্টার বক্তব্য রাষ্ট্রকে অনন্য উচ্চতা দিয়েছে: আ স ম রব স্বৈরাচারের সহযোগী দলগুলোকে ১০ বছর রাজনীতি নিষিদ্ধ করা উচিৎ জনগণের আস্থা ফেরানোর চেষ্টা করছি: ডিএমপি কমিশনার ইউক্রেনে মেডিকেল সেন্টারে রাশিয়ার হামলা, নিহত ৬ পাবনায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হিজবুল্লাহ প্রধান নাসরাল্লাহকে হত্যার দাবি ইসরায়েলের রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন

সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে যানবাহন ভাঙচুর

সুনামগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ২৩ বার পড়া হয়েছে

বিএনপির ডাকা অবরোধ সমর্থনে সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের মদনপুর এলাকায় যানবাহনে ভাঙচুর ও বিক্ষোভ মিছিল করেছে সুনামগঞ্জ জেলা বিএনপি। জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে কয়েকটি যানবাহন ভাঙচুর করা হয়। 

বুধবার (৮ নভেম্বর) বেলা ১১টায় সুনামগঞ্জ-সিলেট মহাসড়কের মদনপুরে জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমেদ মিলন ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুলের নেতৃত্বে বিক্ষোভ মিছিল শুরু হয়। এর আগে নেতাকর্মীরা ২টি বাস ও ২টি সিএনজিচালত অটোরিকশা ও একটি পিকআপ ভ্যান ভাঙচুর করে। এসময় আশপাশে থাকা ব্যবসায়ী ও সাধারণ মানুষ আতঙ্কিত হয়ে পড়েন। ভয়ে সব দোকানপাট বন্ধ করে দেন তারা। 

বিক্ষোভ মিছিলে জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমেদ মিলন বলেন, অবরোধ চলছে চলবে। এই সরকারের পতন না হওয়া পর্যন্ত বিএনপির নেতাকর্মীরা আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবে।

বিক্ষোভ মিছিল করে পুলিশ আসার আগেই নেতাকর্মীরা সড়ক থেকে পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com