সোমবার, ২০ মে ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

বিএনপির যুগ্ম মহাসচিব সরোয়ার আটক

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩
  • ২৭ বার পড়া হয়েছে

বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারকে আটকের দাবি করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ শুক্রবার এক বিবৃতিতে তিনি বলেন, বৃহস্পতিবার রাতে রাজধানীর মোহাম্মদপুর থেকে বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারকে আটক করা হয়েছে।

এ ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে রিজভী বলেন, দুর্নীতি আর লুটপাট চালিয়ে দেশকে ফোকলা করে দিয়েছে বর্তমান শাসকগোষ্ঠী। নিত্যপণ্যের ঊর্ধ্বগতিতে মানুষ এখন দিশাহারা। আবারও ২০১৪ ও ২০১৮-এর মতো প্রহসনের নির্বাচনের মাধ্যমে রাষ্ট্রক্ষমতা দখল করে জনগণের ওপর ভয়াবহ দুঃশাসন জারি রাখতে চায় অবৈধ শাসকগোষ্ঠী। এ উদ্দেশ্যকে সামনে রেখে তারা বিএনপির নেতাকর্মীদের মনোবল ভেঙে দিতে শীর্ষ নেতৃবৃন্দসহ সবপর্যায়ের নেতাকর্মীকে গ্রেফতার করতে বেপরোয়া হয়ে উঠেছে।

তিনি আরও বলেন, তারই ধারাবাহিকতায় গতরাতে বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারকে আটক করা হয়েছে। সরকারকে স্মরণ করিয়ে দিতে চাই— বিএনপি নামক রাজনৈতিক দলটি দুর্বল নয়। এই দলটি বিপুল জনসমর্থিত একটি রাজনৈতিক দল। এই দলের নেতাকর্মীদের ওপর যতই দমনের স্টিমরোলার চালানো হোক না কেন, চলমান গণ-আন্দোলনের ঢেউকে বাধাগ্রস্ত করা যাবে না।

বিবৃতিতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারের অবিলম্বে নিঃশর্ত মুক্তির আহ্বান জানান রুহুল কবির রিজভী।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com