রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কোনো রকম তথ্য না দিয়ে ফের পানি ছাড়ল ভারত, নিম্নাঞ্চল প্লাবিত বাংলাদেশ-ভারত টেস্টের তৃতীয় দিনও পরিত্যক্ত নাসরাল্লাহ হত্যা, নিরাপত্তা পরিষদে জরুরি বৈঠকের দাবি ইরানের সাইবার সিকিউরিটি আইন দ্রুত সংশোধন: আসিফ নজরুল ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৭৩৫ মামলা, জরিমানা সাড়ে ২৯ লাখ টাকা নোয়াখালীতে গণপিটুনিতে যুবলীগ নেতার মৃত্যু জ্বালানি-এনবিআর-ব্যাংক সংস্কারে সহায়তা করবে বিশ্বব্যাংক-আইএফসি স্বৈরাচারের পতন হলেও প্রেতাত্মারা এখনো আছে: বদিউল আলম বৈরুত বিমানবন্দরের কন্ট্রোল টাওয়ার হ্যাক করেছে ইসরায়েল কুড়িগ্রাম বিপৎসীমার ওপরে তিস্তার পানি আঙুলের ছাপের সমস্যায় ৫ লাখের বেশি এনআইডি মাঠে আলোর স্বল্পতা, দ্বিতীয় সেশনের খেলা শুরু হতেও দেরি কারামুক্ত শীর্ষ সন্ত্রাসীরা অপরাধ করলেই ব্যবস্থা: ডিএমপি কমিশনার বিএনপির ঢাকা মহানগর উত্তর কমিটি বিলুপ্ত বিমানবন্দর সংলগ্ন এলাকাকে ‘নীরব এলাকা’ ঘোষণা টাঙ্গাইলে যুবকের হাত-পা ভাঙা মরদেহ উদ্ধার পাকিস্তানে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ৬, আহত ৮ সাত ম্যাচ পর হারের মুখ দেখলো বার্সেলোনা লেবাননে অবস্থানরত বাংলাদেশিদের যে বার্তা দিলেন রাষ্ট্রদূত ময়মনসিংহে ফের ট্রেন অবরোধ করে বিক্ষোভ

প্রধানমন্ত্রীর অপেক্ষা, চট্টগ্রামের আনোয়ারায় মানুষের ঢল

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে

চট্টগ্রামে কর্ণফুলী নদীর তলদেশে বঙ্গবন্ধু টানেলের উদ্বোধন উপলক্ষে আয়োজিত জনসভা শুরু হয়েছে সকাল ১০টায়। চট্টগ্রামের আনোয়ারা কেইপিজেড ময়দানে আয়োজিত এই জনসভায় ঢল নেমেছে লাখো মানুষের। এখন অপেক্ষা শুধুমাত্র প্রধানমন্ত্রীর। জনসভায় সকাল সাড়ে ৯টা থেকে বক্তব্য রাখছেন চট্টগ্রাম জেলা ও মহানগরের স্থানীয় নেতৃবৃন্দ। 

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় দুপুর ১২টায় প্রধানমন্ত্রী যোগ দিবেন বলে আশা করা হচ্ছে। এর আগে প্রধানমন্ত্রী চট্টগ্রাম পৌঁছে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন বঙ্গবন্ধু টানেল। এরপর টানেলের ভিতর দিয়ে গাড়ি বহর নিয়ে পতেঙ্গা প্রান্ত থেকে আনোয়ারা প্রান্তে জনসভাস্থলে পৌঁছাবেন প্রধানমন্ত্রী।

এদিকে প্রধানমন্ত্রীর এই জনসভাকে ঘিরে ভোর থেকেই চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জেলা থেকে নেতাকর্মীরা জনসভাস্থলে পৌছাতে শুরু করেছে। চট্টগ্রাম-কক্সবাজার সড়কের ক্রসিং অংশ ও বিভিন্ন আঞ্চলিক সড়ক দিয়ে মিছিলে-স্লোগানে উজ্জীবিত নেতাকর্মীদের স্রোত জনসভাস্থলের দিকে এগিয়ে যাচ্ছে।

লাল-সবুজের টি-শার্ট ও মাথায় ক্যাপ পরে পায়ে হেঁটে এবং পিকআপ ভ্যান, ট্রাক ও বাসযোগে বিভিন্ন সড়ক ধরে আসছেন নেতা-কর্মীরা। মিছিলে বিভিন্ন থানা, ওয়ার্ড ও ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, শ্রমিক লীগের নেতা-কর্মী-সমর্থকরা আছেন।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান জানান, আনোয়ারা কেইপিজেড মাঠে প্রধানমন্ত্রীর জনসভা হবে স্মরণকালের বৃহত্তম। ইতোমধ্যে লাখো মানুষ সমবেত হয়েছে জনসভাস্থলে। এই জনসভায় কমপক্ষে ১০ লাখ মানুষ যোগ দিবেন।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com