সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

‘বয়স্ক’ সোনাক্ষী, রণবীরের আপত্তি!

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩২ বার পড়া হয়েছে

বলিউডের অন্যতম মেধাবী অভিনেতা রণবীর কাপুর। ২০০৭ সালে সঞ্জয় লীলা বানসালির হাত ধরে বলিউডে পা রাখেন তিনি। তারপর বেশ কিছু সফল সিনেমা উপহার দিয়েছেন রণবীর। এ তালিকায় রয়েছে— ‘রকস্টার’, ‘তামাশা’, ‘সাঞ্জু’ প্রভৃতি।

অভিনয় ক্যারিয়ারে বলিউডের অনেক তারকা অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন ৪১ বছর বয়সী রণবীর কাপুর। কিন্তু ৩৬ বছর বয়সী সোনাক্ষী সিনহার সঙ্গে কখনো অভিনয় করেননি। বরং এক দশক আগে পর্দায় রোমান্স করার প্রস্তাব দিলে তাতে অস্বীকৃতি জানান এই নায়ক। কারণ ৫ বছরের ছোট সোনাক্ষী নাকি দেখতে তার চেয়েও বয়স্ক।

বলিউড লাইফ ডটকম জানিয়েছে, রণবীর কাপুর মনে করেছিলেন, সোনাক্ষীকে তার চেয়েও বেশি বয়স্ক দেখায়। রোমান্টিক-কমেডিতে তার সঙ্গে সোনাক্ষী ঠিক জুতসই নন। চিত্রনাট্য পছন্দ হওয়ার পর প্রযোজককে অন্য অভিনেত্রীকে কাস্ট করার কথা বলেছিলেন রণবীর। কিন্তু প্রযোজক এতে রাজি না হওয়ায় সিনেমাটির কাজই ছেড়ে দেন এই নায়ক। সম্ভবত ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই দোবারা’ সিনেমায় সোনাক্ষীর বিপরীতে রণবীর কাপুরকে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু তা প্রত্যাখ্যান করায় সিনেমাটিতে ইমরান খানের বিপরীতে অভিনয় করেন সোনাক্ষী।

রণবীর কাপুরের পরবর্তী সিনেমা ‘অ্যানিমেল’। সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত এ সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন রাশমিকা মান্দানা। গুলশান কুমার প্রযোজিত সিনেমাটি চলতি বছরের ১ ডিসেম্বর মুক্তি পাবে।

‘দাবাং’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে সোনাক্ষীর। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন সালমান খান। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘কাকুডা’। হরর-কমেডি ঘরানার এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন রিতেশ দেশমুখ। আদিত্য শরপোদ্দার পরিচালিত সিনেমাটি আগামী ১৩ অক্টোবর মুক্তির কথা রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com