সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দুই নারী কর্মকর্তাকে কুপিয়ে সোনালী ব্যাংকের ৭ লাখ টাকা ছিনতাই বাংলাদেশ সফরে আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য আইনের শাসনের বিকল্প নেই ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ সভাপতি ঢাকায় গ্রেফতার প্রাণী রক্ষায় আরও মানবিক হতে হবে: প্রাণিসম্পদ উপদেষ্টা রূপালী ব্যাংকে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮৪তম সভা অনুষ্ঠিত সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার মারা গেছেন রেললাইনে উঠে গেছে তিস্তার পানি, দুর্ভোগ চরমে: লালমনিরহাট ধর্ষণ মামলায় আসামি হলেন সাবেক ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ টি-টোয়েন্টিতে নতুন মুখ ২টি, ফিরলেন মিরাজ চট্টগ্রাম বন্দরে বিনিয়োগে আগ্রহী সংযুক্ত আরব আমিরাত সমবায় ব্যাংকের লকার থেকে ১২ হাজার ভরি সোনা গায়েব গত ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ ডেঙ্গু শনাক্ত, মৃত্যু ৮ নেতানিয়াহুর ওপর হামলা, ইসরাইলজুড়ে বিমান পরিবহন বন্ধ ঘোষণা ৪০ লাখ শ্রমিক পাবে টিসিবির পণ্য, ১ অক্টোবর থেকে বিতরণ তারুণ্যের সামনে স্বৈরাচারের দানবীয় শক্তি খড়কুটোর মত ভেসে যায়: জিএম কাদের রাজনৈতিক সংশ্লিষ্টতা নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা আসিফ পলিথিন বর্জনের কার্যক্রম ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে আমরা আগস্ট বিপ্লবের প্রতিফলন দেখতে চাই: মেজর হাফিজ

নারায়ণগঞ্জে রাসায়নিকসহ দুই যুবক আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জে স্কোপোলামিন (শয়তানের নিঃশ্বাস) ও জীবন ধ্বংসকারী বিভিন্ন রাসায়নিকসহ চক্রের দুই সদস্যককে আটক করেছে পুলিশ। রোববার (২৪ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

আটকরা হলেন- চাঁদপুরের নারায়ণপুর এলাকার শাহ আলম প্রধানের ছেলে শাকিল আহম্মদ (৩০) ও বরিশালের ইদিলকাঠি এলাকার নূর মোহাম্মদ মোল্লার ছেলে রাকিব (৩২)।

এসময় তাদের কাছ থেকে ১০ গ্রাম স্কোপোলামিন, দুই লিটার পটাশিয়াম সায়ানাইড, আড়াই লিটার লিটার ক্লোরফর্ম, ছয়টি মোবাইল, একটি ল্যাপটপ ও একটি খাতা উদ্ধার করা হয়।

এরআগে শনিবার রাতে চাঁদপুর থানা এলাকা থেকে শাকিলকে ও ঢাকার টিকাটুলি এলাকা থেকে রাকিবকে গ্রেফতার করা হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, চলতি বছরের ২৩ আগস্ট নিখোঁজের একদিন পর নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচল উপ-শহর থেকে আব্দুল্লাহ আল মামুন (৩৬) নামে নর্দার্ন ইউনিভার্সিটির এক শিক্ষকের মরদেহ উদ্ধার করে পুলিশ। সেই সঙ্গে নর্দার্ন ইউনিভার্সিটির শিক্ষক মামুনের ক্লুলেস হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তদন্তে নামে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিম। প্রথমে চাঁদপুর থেকে শাকিলকে গ্রেফতার করার পরে বেরিয়ে আসে হত্যাকাণ্ডের রহস্য।

তিনি আরও বলেন, শাকিল ফেসবুকের পেজ খুলে অনলাইনে স্কোপোলামিন ও সায়ানাইড বিক্রি করে আসছিল। যেটাকে ডেভিল ব্রেথ বা শয়তানের নিঃশ্বাস বলা হয়। এটা নতুন এক ধরনের মাদক।

শাকিলের কাছ থেকে গ্রাহকদের একটি খাতাও উদ্ধার করা হয়। পরে টিকাটুলি থেকে রাকিবকে গ্রেফতার করা হয়। রাকিব এসব মাদক ও বিষ সরবরাহ করতো। এক বছর ধরে চক্রটি এ মাদক বিক্রি করে আসছিল। গ্রেফতারদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে চক্রের বাকি সদস্যদের চিহ্নিত করার চেষ্টা চলছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com