বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব

বৃষ্টিতে খেলা বন্ধ মোস্তাফিজ-নাসুমে খেলায় ফিরলো বাংলাদেশ

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬ বার পড়া হয়েছে

বৃষ্টির কারণে কার্টেল ওভারের খেলা। ৪২ ওভার করে খেলতে হবে দুই দলকে। বৃষ্টির পর খেলা শুরু করতে গিয়ে বেশ সুবিধাজনক অবস্থানেই ছিলো বাংলাদেশ। মাত্র ১৩ রানের মধ্যে নিউজিল্যান্ড টপ অর্ডারের দুই ব্যাটারকে সাজঘরে পাঠিয়ে দেন পেসার মোস্তাফিজুর রহমান।

কিন্তু এরপরই ঘুরে দাঁড়ায় কিউইরা। উইল ইয়ং এবং হেনরি নিকোলসের ৮৭ রানের জুটির ওপর ভর করে বড় স্কোর গড়ারই ইঙ্গিত দেয় নিউজিল্যান্ড। এরই মধ্যে হাফ সেঞ্চুরি পূরণ করে ফেলেন উইল ইয়ং।

তবে প্রথম দুই উইকেটের মত আবারও ব্রেক থ্রু এনে দিলেন মোস্তাফিজ। তার কাটার মাস্টারে এলবিডব্লিউ হয়ে হেনরি নিকোলস ৪৪ রান করে ফিরে গেলে ভাঙে উইল ইয়ংয়ের সঙ্গে তার ৮৭ রানের জুটিটি।

১০ রান বিরতি দিয়ে সাজ ঘরে ফিরে যায় উইল ইয়ংও। ৯১ বলে ৫৮ রান করে নাসুম আহমেদের বলে স্ট্যাম্পিং হন নুরুল হাসান সোহানের হাতে। ৩০তম ওভারের দ্বিতীয় বলে আউট হন উইল ইয়ং। এক বল বিরতি দিয়ে নাসুমের বলেই এলবিডব্লিউর শিকার হলেন রাচিন রবিন্দ্র।

এ রিপোর্ট লেখার সময় নিউজিল্যান্ডের রান ৩৩.৪ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৩৬। ৮ রান নিয়ে ব্যাট করছেন টম ব্লান্ডেল এবং ৮ রান নিয়ে ব্যাট করছেন কোল ম্যাকোনচি। এরপরই অবশ্য আবারও বৃষ্টি নামে এবং খেলা বন্ধ হয়ে যায়।

এর আগে ৪ ওভার খেলা হওয়ার পরই নামে বৃষ্টি। বৃষ্টির পর ব্যাট করতে নামার পর বাংলাদেশি বোলারদের দারুণ বোলিংয়ে চাপে পড়ে যায় নিউজিল্যান্ড ব্যাটাররা। স্পিনারদের বল ঘুরছিল লাটিমের মত। পেসাররা আগুন ঝরাচ্ছেন রীতিমত।

বিশেষ করে বাংলাদেশের মোস্তাফিজুর রহমান। বাঁ-হাতি এই পেসারের দারুণ নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে শুরুতেই দুই উইকেট হারিয়ে বিপর্যয়ে রয়েছে কিউই ব্যাটিং লাইনআপ।

২০ বলে ৯ রান করে মোস্তাফিজের বলে উইকেটের পেছনে ক্যাচ দেন ওপেনার ফিন অ্যালেন। ওয়ানডাউনে নামা চ্যাড বোয়েজও একইভাবে উইকেটের পেছনে নুরুল হাসান সোহানের হাতে ক্যাচ দিতে বাধ্য হন মোস্তাফিজের বলে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com