বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব

বৃষ্টির পর টানা দুই ওভারে মোস্তাফিজের দুই উইকেট

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৫ বার পড়া হয়েছে

বৃষ্টির পর খেলতে নেমেই ফিন অ্যালান ও চ্যাড বোসের উইকেট হারাল নিউজিল্যান্ড ক্রিকেট দল। কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের বলে উইকেটকিপার নুরুল হাসান সোহানের হাতে ক্যাচ তুলে দিয়ে ফেরেন কিউই দুই তারকা। 

সাজঘরে ফেরার আগে ২০ বলে এক বাউন্ডারিতে ৮ রান করার সুযোগ পান ফিন অ্যালান। এক রানে ফেরেন চ্যাড বোস।তার বিদায়ে ১৬ রানে দুই উইকেট হারায় নিউজিল্যান্ড।

বৃহস্পতিবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম খেলায় টস জিতে সফরকারী নিউজিল্যান্ডকে প্রথমে ব্যাটিংয়ে পাঠায় বাংলাদেশ। 

আগে ব্যাটিংয়ে নেমে খুব সতর্কতার সাথেই ইনিংস শুরু করে নিউজিল্যান্ড। উইকেট ধরে রেখে খেলতে গিয়ে স্লোথ গতিতে এগুতে থাকে সফরকারীরা। 

৪.৩ ওভারের খেলা শেষে কোনো উইকেট না হারিয়ে স্কোর বোর্ডে ৯ রান জমা করেন নিউজিল্যান্ডের দুই ওপেনার উইলি ইয়াং ও ফিন অ্যালেন।

এরপর ২টা ২২মিনিটে শুরু হয় বৃষ্টি। বৃষ্টির কারণে দুই ঘণ্টারও বেশি সময় খেলা বন্ধ থাকায় ওভার কমল ৮। খেলা হবে ৪২ ওভারে। বৃষ্টির পর খেলা ফের শুরু হয়। 

বৃষ্টির পর মাঠে নেমেই উইকেট হারান ফিন অ্যালান ও চ্যাড বোস।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com