সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
২৬ দিনে ২৪৩ অস্ত্র উদ্ধার, গ্রেফতার ১১০ পল্লবীর ‘মাদক সম্রাজ্ঞী’ লাবণী আক্তার গ্রেফতার পাঠ্যপুস্তক সংশোধনের সমন্বয় কমিটি বাতিল উদ্বেগজনক দৃষ্টান্ত শ্রমিকদের পাওনা ছুটিও দেওয়া হতো না : ড. দেবপ্রিয় অস্ট্রেলিয়ায় হিজবুল্লাহর পক্ষে বিক্ষোভকারীদের দেশ ছাড়া করার হুঁশিয়ারি সাবেক কমিশনার হাবিবুর রহমান ও পরিবার সদস্যদের ব্যাংক হিসাব স্থগিত চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ প্রত্যাশীদের ওপর টিয়ারশেল নিক্ষেপ নিজ কার্যালয়ে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা পদ্মা থেকে বালু তোলা নিয়ে দুই পক্ষের গোলাগুলি, অস্ত্রসহ আটক ১০ লেবাননে ইসরায়েলি হামলায় ৬ দিনে ৮১৬ জন নিহত জুলাই গণ-অভ্যুত্থানে গুলিবিদ্ধ আরও দুজনের মৃত্যু সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে সরানো হলো র‌্যাবকে পতেঙ্গায় অপরিশোধিত তেলবাহী জাহাজে বিস্ফোরণ ট্রাফিক আইনে একদিনে জরিমানা ৩৩ লাখ, ১৮৯ গাড়ি ডাম্পিং কুড়িগ্রামে তিন নদীর পানি বাড়ছে দাঁড়িয়ে থাকা ভ্যানে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ সাভারে পীরের বাড়িতে হামলা, মাজার ভাঙচুর ১৫ মাস পর মুমিনুলের সেঞ্চুরি গণপিটুনিতে নিহত রেনু হত্যা মামলার রায় পেছাল আশুলিয়ায় মহাসড়ক অবরোধ করে দুই কারখানার শ্রমিকদের বিক্ষোভ

সাজেকে ঢাবি শিক্ষার্থী অপহরণের ঘটনায় গ্রেপ্তার ১

রাঙ্গামাটি প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৫ বার পড়া হয়েছে
রাঙামাটির সাজেকে ঢাবি শিক্ষার্থী অপহরণের ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী। গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম দানপ্রিয় চাকমা (২৬)। তিনি সাজেক দাড়িপাড়া গ্রামের অনিল চাকমার ছেলে।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকালে সাজেকের সীমান্তবর্তী দাড়িপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

রাঙামাটি পুলিশ সুপার মীর আবু তোহিদ বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি বলেন, অপহরণেন ঘটনায় জড়িতদের ধরতে ওই এলাকায় যৌথ অভিযান চলমান রয়েছে। সন্দেহে আজ সকালে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত দানপ্রিয় চাকমার রাজনৈতিক পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

অন্য দিকে দিপীকা চাকমার পিতা স্মৃতেন্দু বিকাশ চাকমা বাদি হয়ে অজ্ঞাতনাম ২/৩ জনকে আসামি করে সাজেক থানায় মামলা দায়ের করেছেন। 

বুধবার (০৬ সেপ্টেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ে লোক প্রশাসন বিভাগের একদল শিক্ষার্থী সাজেক যাওয়ার পথে শিজকছড়ি এলাকা থেকে একদল সন্ত্রাসী অস্ত্রের মুখে দিপীকা চাকমাকে তুলে নিয়ে যায়। ঘটনার পরপর উদ্ধার অভিযানে নামে যৌথ বাহিনী। অপহরণের ৬ ঘণ্টা পরে সাজেকের দাড়িপাড়া থেকে তাকে উদ্ধার করা হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com