মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব

আফগানিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে শ্রীলঙ্কা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩ বার পড়া হয়েছে

এশিয়া কাপে গ্রুপ পর্বের শেষ ম্যাচ আজ। মুখোমুখি আফগানিস্তান এবং শ্রীলঙ্কা। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে এই ম্যাচের মাধ্যমে নির্ধারণ হবে শেষ দল হিসেবে এশিয়া কাপের সুপার ফোরে উঠবে কোন দল?

সে সমীকরণ সামনে নিয়ে টস করতে নেমে জয় হলো শ্রীলঙ্কা অধিনায়ক দাসুন শানাকার। টস জিতেই প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন শ্রীলঙ্কা অধিনায়ক।

স্কোরবোর্ডে বড় একটি স্কোর তোলার জন্যই প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন দাসুন শানাকা। একই সঙ্গে আফগানিস্তানকেও ভালো দল হিসেবে অভিহিত করেছেন লঙ্কান অধিনায়ক।

শ্রীলঙ্কা প্রথমে ব্যাট করার কারণে তারা যে স্কোর করবে সেটা আফগানিস্তানকে তাড়া করতে হবে ৩৫ ওভারের মধ্যে। তাহলেই তারা সুপার ফোরে উঠতে পারবে।

শ্রীলঙ্কা একাদশ

পাথুম নিশাঙ্কা, দিমুথ করুনারত্নে, কুশল মেন্ডিস (উইকেরক্ষক), সাদিরা সামারাবিক্রমা, চারিথ আশালঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, দাসুন শানাকা (অধিনায়ক), দুনিথ ওয়ালালাগে, মহেশ থিকসানা, কাসুন রাজিথা, মাথিসা পাথিরানা।

আফগানিস্তান একাদশ

রহমানুল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), ইবরাহিম জাদরান, রহমত শাহ, হাশমতউল্লাহ শহিদি (অধিনায়ক), নজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবি, করিম জানাত, গুলবাদিন নাইব, রশিদ খান, মুজিব-উর রহমান, ফজল হক ফারুকি।

বাংলা৭১নিউজ/এআরকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com