সোমবার, ২০ মে ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

সন্ধ্যা ৭টায় ফরহাদ মজহারের সংবাদ সম্মেলন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৯ ডিসেম্বর, ২০১৭
  • ৮৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: আজ সন্ধ্যা সাতটায় শ্যামলীতে নিজের বাসায় গণমাধ্যমের সঙ্গে কথা বলবেন কবি, প্রাবন্ধিক ফরহাদ মজহার। তার স্ত্রী ফরিদা আখতার তথ্যটি নিশ্চিত করেছেন। সংবাদ সম্মেলনে কোন বিষয় নিয়ে কথা বলবেন জানতে চাইলে তিনি এই মুহুর্তে বলতে চান না বলে জানান। গত ৩ জুলাই ভোর পাঁচটার দিকে শ্যামলীর হক গার্ডেনের বাসা থেকে বের হন ফরহাদ মজহার। ভবনের সিসিটিভি ফুটেজে দেখা গেছে, ভোর ৫টা ৫ মিনিটে ফরহাদ মজহার খুব স্বাভাবিক ভঙ্গিতে সিঁড়ি ভেঙে নিচে নামেন। ভোর সাড়ে পাঁচটার দিকে একটি অপরিচিত নম্বর থেকে ফরহাদ মজহার স্ত্রী ফরিদা আখতারকে ফোন করে বলেন, ওরা আমাকে নিয়ে যাচ্ছে।
ওরা আমাকে মেরে ফেলবে। এ ঘটনায় রাজধানীর আদাবর থানায় ফরহাদ মজহারের স্ত্রী বাদী হয়ে মামলা করেন। পরে পুলিশ যশোরের অভয়নগর এলাকায় খুলনা থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস থেকে তাকে উদ্ধার করে। সেখান থেকে ঢাকায় এনে তাকে প্রথমে আদাবর থানায় পরে মিন্টো রোড়ের ডিবি কার্যালয়ে নেয়া হয়। এরপর আদালতে ফরহাদ মজহার জবানবন্দি দেন। আদালত তাকে নিজের জিম্মায় দেন। সম্প্রতি পুলিশ মামলার চূড়ান্ত প্রতিবেদনে বলেছে, ফরহাদ মজহার অপহরণ হননি। তিনি স্বেচ্ছায় খুলনা গিয়েছিলেন। পুলিশ ফরহাদ মজহার ও তার স্ত্রীর বিরুদ্ধে মিথ্যা তথ্য দেয়ার অভিযোগ এনে মামলা করতে আদালতের অনুমতি চান। আদালত গত বৃহস্পতিবার মামলা করার অনুমতি দেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com