মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব

এমবাপের জোড়া গোলে দ্বিতীয় স্থানে উঠে এলো পিএসজি

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১ বার পড়া হয়েছে

চুক্তি নিয়ে সৃষ্ট জটিলতা কাটিয়ে উঠে আবারও নিজের ফর্মে ফিরে এলেন ফ্রান্সের কিলিয়ান এমবাপে। এবারও জোড়া গোল করলেন তিনি। তার জোড়া গোলে লিওঁকে ৪-১ গোলে বিধ্বস্ত করেছে পিএসজি। এই জয়ে দ্বিতীয় স্থানে উঠে এলো প্যারিসের ক্লাবটি।

ম্যাচের চতুর্থ মিনিটেই পেনাল্টির দেখা পেয়ে যায় পিএসজি। স্পট কিক নেন এমবাপে। তার জোরালো শট ঠেকানোর সুযোগই পাননি লিওঁ’র গোলরক্ষক অ্যান্থোনি লোপেজ।

ম্যাচের ২০তম মিনিটেই পিএসজিকে ২-০ ব্যবধানে এগিয়ে দেন মরক্কান তারকা আশরাফ হাকিমি। ৩৮তম মিনিটে তৃতীয় গোল করেন মার্কো আসেনসিও। প্রথমার্ধের ইনজুরি সময়ে গিয়ে (৪৫+২) নিজের দ্বিতীয় এবং দলের চতুর্থ গোল করেন এমবাপে।

দ্বিতীয়ার্ধে গিয়ে আর কোনো গোলই করতে পারেনি পিএসজি। প্রথমার্ধে করা ৪ গোলেই জয় নিয়ে মাঠ ছেড়েছে পিএসজি। দ্বিতীয়ার্ধে শুধু লিওঁ একটি গোল করে ব্যবধান কমান শুধু। পেনাল্টি থেকে লিওঁর হয়ে গোলটি করেন কোরেন্টিন তোলিসো।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com