মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব

গোল পাননি মেসি, ড্র করলো মায়ামি

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ৪৪ বার পড়া হয়েছে

যুক্তরাষ্ট্রে যাওয়ার পর থেকে প্রতি ম্যাচেই গোল পেয়ে আসছিলেন মেসি। কেউ তাকে রুখতেই পারছিল না। অবশেষে থামলেন আর্জেন্টাইন তারকা। সেই সঙ্গে থামলো ইন্টার মায়ামির জয়রথ। মেজর লিগ সকারের (এমএলএস) ম্যাচে নাশভিলের সঙ্গে গোলশূন্য ড্র করেছে মায়ামি।

মেসি আসার পর এই প্রথম জয় ছাড়া মাঠ ছাড়লো দলটি। ১০ ম্যাচ পর গোলশূন্য কাটালেন বিশ্বকাপজয়ী তারকা।ম্যাচে দুটি ফ্রি কিক নিয়েছেন মেসি। ৬০ মিনিটে নেওয়া শট আটকে দেন নাশভিলে গোলকিপার, আর ৮২ মিনিটের ফ্রি কিক বাধা পায় রক্ষণে। এছাড়া দুটি গোলের সুযোগও তৈরী করেছিলেন ‘এলএমটেন’।

ম্যাচে বল দখলের লড়াইয়ে অবশ্য এক তরফা দাপট ছিল মায়ামির। ম্যাচের ৭০ শতাংশ সময় নিজেদের পায়ে বল রেখেছেন মায়ামি খেলোয়াড়রা। জাল লক্ষ্য করে শট নিয়েছিলেন ১৩টি। কিন্তু গোল আদায় করতে পারেননি।

ম্যাচে ৩৪তম মিনিটে প্রথম সুযোগ পায় মায়ামি। তবে মাঝমাঠ থেকে মেসির বাড়ানো বলে সুযোগ কাজে লাগাতে পারেননি টেলর। ৪৪তম মিনিটে মেসির বাড়ানো বল বাইরে মেরে আরেকটি সুযোগ নষ্ট করেন এই তারকা।

মেসি প্রথম সুযোগ পায় ৬১তম মিনিটে। তবে প্রায় ২২ গজ দূর থেকে মেসির ফ্রি কিক ঠেকিয়ে দেন নাশভিলের গোলকিপার এলিয়ট পানিকো। ম্যাচের যোগ করা সময়ে মেসির আরেকটি সুযোগ রুখে দেন নাশভিলে গোলকিপার।

গোলশূন্য সমতার ম্যাচটি ইন্টার মায়ামির প্লে-অফ ওঠার স্বপ্নে বড় ধাক্কা। ২৪ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে ১৫ দলের মধ্যে ১৪তম স্থানে আছে মায়ামি। প্লে-অফের পজিশন নয় নম্বরে যাওয়া মায়ামির জন্য বেশ কঠিন হয়ে গেল।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com