মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব চীনে ওয়ালমার্টে ছুরিকাঘাতে নিহত ৩, আহত ১৫ সাগর-রুনি হত্যা: শিশির মনিরসহ লড়বেন ৯ আইনজীবী সাবেক এমপি জিন্নাহ ও কবির বিন আনোয়ারের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ, বিজিবি ও আনসারে আসছে বড় নিয়োগ ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৯৩৪ মামলা, জরিমানা সাড়ে ৩৫ লাখ টাকা গুজব ছড়িয়ে সংঘর্ষের পরিবেশ তৈরি করা হয়েছে: আসিফ মাহমুদ ব্যাটিং ব্যর্থতায় আড়াই দিনের টেস্টেও লজ্জার হার বাংলাদেশের ডেমোক্র্যাটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার ড. দীলিপ নাথ ‘সুপারশপে পলিথিনের ব্যবহার বন্ধ যুগান্তকারী উদ্যোগ’ নোয়াখালীতে রাষ্ট্রদ্রোহ মামলায় খালাস পেলেন তারেক রহমান

জ্বর সারছেই না লিটনের, ছিটকে গেলেন প্রথম ম্যাচ থেকে

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ৪৮ বার পড়া হয়েছে

জ্বরের কারণে এশিয়া কাপের প্রথম ম্যাচ থেকে ছিটকে গেলেন লিটন দাস। সুস্থ হলে সরাসরি দ্বিতীয় ম্যাচ খেলতে পাকিস্তানে যাবেন বাংলাদেশ সহ-অধিনায়ক। এর আগে একই কারণে গত ২৭ আগস্ট দলের সঙ্গে আসতে পারেননি।

লিটনের ছিটকে যাওয়ার বিষয়টি ঢাকা থেকে নিশ্চিত করেছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। আজ মঙ্গলবার তার রক্ত পরীক্ষা করা হয়েছে। এই পরীক্ষার ফলের উপরই নির্ভর করছে লিটনের এশিয়া কাপ।

প্রধান নির্বাচক বলেন, ‘লিটনের জ্বর এখনো ভালো হয়নি। ও প্রথম ম্যাচ খেলতে পারবে না। আজকে রক্ত পরীক্ষা করানো হয়েছে। ফল কি আসে দেখে মেডিকেল বিভাগ সিদ্ধান্ত দেবে। সুস্থ হলে সরাসরি সে পাকিস্তানে চলে যাবে।’

প্রথম ম্যাচ থেকে ছিটকে গেলেও ব্যাকআপ হিসেবে শ্রীলঙ্কায় কাউকে পাঠানো হচ্ছে না। ১৬ সদস্যের স্কোয়াডই থাকবে। লিটন যদি একবারে ছিটকে যান তাহলে তখন বিকল্প কারও বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচক।

বাংলাদেশ প্রথম ম্যাচে খেলতে নামবে ৩১ আগস্ট, ক্যান্ডিতে শ্রীলঙ্কার বিপক্ষে। দ্বিতীয় ম্যাচ হবে লাহোরে, ২ সেপ্টেম্বর। এখন দেখা যাক লিটনকে দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে পাওয়া যায় কী না।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com