সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরির বয়স ৩৫ আন্দোলনকারীদের প্রতিনিধিদল যমুনায় অটোমেটেড সেবা প্রতিরোধ করবে অপচয় ও দুর্নীতি : অর্থ উপদেষ্টা নেপালে বন্যা-ভূমিধসে ১৯২ মৃত্যু, উদ্ধারে হিমশিম আমরা প্রস্তুত, দীর্ঘ যুদ্ধেও বিজয়ী হবো: হিজবুল্লাহর উপপ্রধান এবি ব্যাংকের বন্ড ইস্যু পুনর্বিবেচনার আবেদন তেলবাহী জাহাজে আগুনের ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার ৯৯৯-এর রেসপন্স টাইম আরো কমিয়ে আনা হবে : আইজিপি প্রাথমিক শিক্ষা সংস্কারে কমিটি, নেতৃত্বে ইমিরেটাস অধ্যাপক মনজুর হাসিনার পতনের পর গ্রামীণফোনের শেয়ারদর বেড়েছে ৫৩ শতাংশের বেশি স্বামীসহ গ্রেফতার সাবেক এমপি হেনরি যুবদল নেতা হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে সুলতান মনসুর মিরাজ-সাকিবের ঘূর্ণির পর ২৮৫ রানে ইনিংস ঘোষণা ভারতের অন্তর্বর্তী সরকারের সংস্কার কার্যক্রমে সুপারিশমালা দেবে বিএনপি সেপ্টেম্বরে নির্যাতনের শিকার ১৮৬ নারী-কন্যাশিশু জিয়াউর রহমানকে ‘রাজাকার’ বলায় মামলা চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির দাবি: পর্যালোচনা কমিটি গঠন ডিসি নিয়োগ নিয়ে হট্টগোল: ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ ঢাকাসহ ৯ অঞ্চলে মাঝ রাতের মধ্যে ঝোড়ো হাওয়ার আভাস বাংলাদেশ-চীন সম্পর্ক নতুন উচ্চতায় নিতে আগ্রহী অন্তর্বর্তী সরকার যুক্তরাষ্ট্রে হেলেনের তাণ্ডবে মৃতের সংখ্যা বেড়ে ৯১

ড্রেনের ভেতর গোঙানির শব্দ, স্ল্যাব ভেঙে যুবককে জীবিত উদ্ধার

সিলেট প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ১২ বার পড়া হয়েছে

সিলেটে ড্রেনের স্ল্যাবের ভেতর আটকে থাকা অবস্থায় এক যুবককে জীবিত উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। রোববার (২৭ আগস্ট) দুপুরে সিলেট নগরীর লামাবাজারের সরষপুর এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, গত রোববার দুপুরের দিকে নগরের লামাবাজারের সরষপুর এলাকার একটি ড্রেনের ভেতর থেকে চিৎকার ও গোঙানির শব্দ শুনতে পেয়ে স্থানীয় কাউন্সিলর ও ফায়ার সার্ভিসকে খবর দেন। পরে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছালে মানুষের অস্তিত্ব টের পেয়ে ড্রেনের স্ল্যাব ভেঙে ঘণ্টাখানেক চেষ্টার পর তাকে উদ্ধার করে বাইরে নিয়ে আসা হয়।

বিষয়টি নিয়ে তালতলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের প্রধান শহিদুল ইসলাম বলেন, আমরা স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সরষপুর এলাকার একটি ড্রেনের ভেতরে আটকে পড়া এক যুবককে স্ল্যাব ভেঙে উদ্ধার করি। উদ্ধারকালে ফায়ার সার্ভিসের কর্মীদের দিকে তিনি ঢিল ছোঁড়ে ও কামড়ে দেয়।

পরে তাকে স্থানীয় জনপ্রতিনিধি ও উপস্থিত স্থানীয়দের সহায়তায় তার হাত-পা বেঁধে ড্রেন থেকে বাইরে নিয়ে আসি। প্রাথমিকভাবে আমাদের কাছে মনে হয়েছে সে মানসিকভাবে অসুস্থ। কিভাবে এই ড্রেনের মধ্যে প্রবেশ করেছে সেটি জানতে পারিনি। উদ্ধারের পর তিনি অস্বাভাবিক আচরণ করায় তাকে চিকিৎসার জন্য এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সিলেট সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ডের কাউন্সিলর বিক্রম কর সম্রাট জানান, আমার ওয়ার্ডের নাগরিকদের মাধ্যমে খবর পেয়ে ড্রেনের ভেতর থেকে মানুসিক ভারসাম্যহীন এক যুবককে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে ফায়ার সার্ভিসের কর্মীরা।তাৎক্ষণিকভাবে সেই যুবকের কোনো নাম ঠিকানা আমরা শনাক্ত করতে পারিনি।

এদিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে খোঁজ নিয়ে জানা গেছে, ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধারকৃত যুবককে ওসমানী হাসপাতালে চিকিৎসার জন্য দিয়ে যাওয়ার পর তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। দুদিন আগে সে হাসপাতালের গোল চক্কর সংলগ্ন এলাকায় ঘুরাফেরা ও অবস্থান করতে দেখা গেছে বলে জানিয়েছে একটি সূত্র।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com