মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশ অলআউট ১৪৬ রানে, ভারতের লক্ষ্য ৯৫ দুই কার্গো এলএনজি আমদানি করবে সরকার, ব্যয় ১২৮৯ কোটি টাকা জাহাজে ৩ জনের মৃত্যু : জমে থাকা গ্যাসেই বিস্ফোরণ সাংবাদিক হাসান মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার সাবেক মন্ত্রী গাজী সাবেক উপমন্ত্রী জ্যাকবকে সাতদিনের রিমান্ডে নিতে আবেদ ৩৩ অতিরিক্ত পুলিশ সুপারকে বদলি সাবেক স্বরাষ্ট্র সচিব জাহাঙ্গীর আলম গ্রেপ্তার আমি কোনো কিছুই ভুলতে চাই না: সামান্থা র‍্যালি নিয়ে ‘নীরব এলাকা’ ঘুরলেন পরিবেশ উপদেষ্টা ভারতের বিপক্ষে প্রথম ফিফটি করেই আউট সাদমান আজ থেকে সুপারশপে বন্ধ হচ্ছে পলিথিন ব্যাগ লেবাননে স্থল অভিযান শুরু করলো ইসরায়েল গাজীপুরে শ্রমিকদের মহাসড়ক অবরোধ, তীব্র যানজট আমাদের একটি নতুন দেশ নির্মাণ শুরু করতে হবে : ড. ইউনূস সুনামগঞ্জে অগ্নিকাণ্ডে একই পরিবারের ৬ জনের মৃত্যু একদিনেই লেবাননে ৯৫ জনকে হত্যা করেছে ইসরায়েল চাকরির বয়স ৩৫ আন্দোলনকারীদের প্রতিনিধিদল যমুনায় অটোমেটেড সেবা প্রতিরোধ করবে অপচয় ও দুর্নীতি : অর্থ উপদেষ্টা নেপালে বন্যা-ভূমিধসে ১৯২ মৃত্যু, উদ্ধারে হিমশিম আমরা প্রস্তুত, দীর্ঘ যুদ্ধেও বিজয়ী হবো: হিজবুল্লাহর উপপ্রধান

বাগেরহাটে অস্ত্রসহ ডাকাত দলের পাঁচ সদস্য আটক

বাগেরহাট প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ১৬ বার পড়া হয়েছে

বাগেরহাটের ফকিরহাটে ডাকাতির প্রস্তুতির সময় আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার (১২ আগস্ট) দুপুরে বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হক এক প্রেস ব্রিফিংয়ে বিষয়টি জানিয়েছেন।

এর আগে, গতকাল দিবাগত রাতে উপজেলার পিলজঙ্গ ইউনিয়নের কাটাখালী মোড়ের পার্শ্ববর্তী একটি বালুর মাঠ থেকে তাদের আটক করা হয়। এ সময় আগ্নেয়াস্ত্রসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা করা হয়েছে।

আটককৃতরা হলেন- বাগেরহাট সদর উপজেলার পাতিলাখালী গ্রামের মৃত নূর মোহাম্মদ শেখের ছেলে জালাল শেখ (৫৭), একই গ্রামের আ. কামাল শেখের ছেলে কাদের শেখ (২৮), যশোর জেলার অভয়নগর উপজেলার মৃত মোতালেবের ছেলে কামরুল ইসলাম (৪০), কোতোয়ালী থানার হামিদপুর গ্রামের মোকছেদ আলী বিশ্বাসের ছেলে ইকতিয়ার বিশ্বাস (৪২) এবং নড়াইল জেলার লোহাগড়া উপজেলার কুন্দসী গ্রামের ধলা গাজীর ছেলে জাকির গাজী (৫৬)।

বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হক বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারি একটি সশস্ত্র দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এই তথ্যের ভিত্তিতে ডাকাতদের আটক করতে মোল্লাহাট ও ফকিরহাট থানা পুলিশ এবং জেলা গোয়েন্দা পুলিশের একাধিক দল কাজ শুরু করে। পরে অভিযান চালিয়ে পাঁচ ডাকাতকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির সঙ্গে যুক্ত বলে স্বীকার করেছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com