সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো করাচি বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২ চীনা নাগরিক পূজায় জঙ্গি হামলার শঙ্কা নেই: আইজিপি ১৪৪ ধারা ভঙ্গ, পিটিআইয়ের নেতাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা এস আলম পরিবারের ১৩ সদস্যের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ কর্মকর্তার ছেলে হত্যা মামলায় ওসি গ্রেপ্তার সিন্দুকের ভেতর শাশুড়ির মরদেহ, পুত্রবধূ আটক বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ড পেল বিকাশ ২০ বছরের ছোট সারার সঙ্গে রণবীরের রোমান্স, হতাশ নেটিজেনরা রনি হত্যা : ৩৪ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি নুর ইসলাম গ্রেপ্তার রূপালী সঞ্চয়-ঋণদান সমবায় সমিতির এমডি-ম্যানেজার গ্রেপ্তার মুক্তাকিম বিল্লাহ হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার সব পক্ষের সঙ্গে কথা বলে গণমাধ্যম সংস্কার কমিশন গঠন সেতু বিভাগের সচিব হলেন ফাহিমুল ইসলাম ইসরায়েলি ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে হিজবুল্লাহ

সন্তান জন্মের পর প্রকাশ্যে ইলিয়ানার স্বামীর পরিচয়

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ২০ বার পড়া হয়েছে

দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা ইলিয়ানা ডি ক্রুজ শনিবার (৫ আগস্ট) রাতে সুখবর দিয়েছেন ইলিয়ানা ডি ক্রুজ। এ সুখবরটি হচ্ছে তিনি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। নাম রেখেছেন কোয়া ফিনিক্স ডোলান।

ইলিয়ানা অন্তঃসত্ত্বা অবস্থায় গর্ভস্থ সন্তানের বাবার পরিচয় গোপন রেখেছিলেন। অনেকেই ভেবেছিলেন, সিঙ্গেল মাদার হিসেবে সন্তানকে বড় করবেন। তবে ছেলে ভূমিষ্ঠ হওয়ার পরই পরিষ্কার হয়েছে সব কিছু।

ইলিয়ানা ছেলেকে দিলেন বাবার পদবি। আসলে অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষণা করার দুসপ্তাহ আগেই বিয়ে সারেন অভিনেত্রী। যদিও পুরোটাই ঘটেছিল খুব চুপিসারে। কিন্তু আর আড়াল নয় এবার প্রকাশ্যে এলো অভিনেত্রীর বিয়ের তারিখ আর স্বামীর পরিচয়।

অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে সন্তানের বাবাকে আড়ালে রেখেছিলেন ইলিয়ানা। অনেকেরই উৎসাহ ছিল অভিনেত্রীর সন্তানের পিতৃপরিচয় নিয়ে।

গর্ভাবস্থার শেষ পর্যায়ে এসে প্রকাশ্যে আনেন তার স্বামীকে। যদিও তখন তার পরিচয় ছিল ইলিয়ানার প্রেমিক। তবে আর কোনো রাখঢাখ নয়, ইলিয়ানা আসলে বিবাহিত। চলতি বছর ১৩ মে বিয়ে করেন অভিনেত্রী। এবং গর্ভবস্থার প্রতিটি পর্যায়ে যিনি সর্বক্ষণ তাকে আগলে রেখেছিলেন, তিনি ইলিয়ানার প্রেমিক নন, তিনি অভিনেত্রীর স্বামী। নাম মাইকেল ডোলান। বিভিন্ন সূত্রে জানা গেছে, খ্রিস্টান ধর্মের নিয়ম মেনেই বিয়ে হয় তাদের। তবে কোথায় হয়েছে তাদের বিয়ে, কী করেন অভিনেত্রীর স্বামী— এখনই সব কিছু প্রকাশ্যে আনতে নারাজ ইলিয়ানা।

সন্তানসম্ভবা অবস্থাতেও একাধিক বার নিন্দুকদের সমালোচনার মুখে পড়তে হয়েছিল ইলিয়ানাকে। কিন্তু কোনো কটাক্ষেরই জবাব দেননি অভিনেত্রী। অবশেষে শনিবার রাতে সুখবর দিলেন তিনি, প্রকাশ্যে এলো ইলিয়ানার বিয়ের তারিখ। পুত্র কোয়ার ছবি ভাগ করে নিয়ে তার সোশ্যাল মিডিয়ায় লেখেন, কোনো শব্দ দিয়ে আমাদের আনন্দের বর্ণনা করা যাবে না। পৃথিবীতে স্বাগত, পুত্র।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com