মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব

চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় নিহত ১, আহত ৪

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ১৬ বার পড়া হয়েছে

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় সাদিকুল ইসলাম (৫২) নামে ব্যাটারিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন।  

রোববার (৬ আগস্ট) সকালে উপজেলার ঝিলিম ইউনিয়নের আতাহার-বুলনপুর এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। 

নিহত সাদিকুল চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার চর মোহনপুর-চকপাড়া গ্রামের মৃত তাইনুসের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, সাদিকুল ইসলামসহ আরও ৬-৭ জন একটি ব্যাটারিচালিত অটোরিকশাযোগে ঝিলিম ইউনিয়নের আমনুরা এলাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে ট্রাকটি যাত্রীবাহী ওই অটোকে ধাক্কা দিলে সাদিকুল ঘটনাস্থলেই মারা যান।

এসময় অটোচালক সেলিম রেজাসহ আহত হন ৪ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিস টিম তাদেরকে উদ্ধার করে জেলা হাসপাতালে ভর্তি করে। অটোচালকের অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি বলেন, সাদিকুলের মরদেহ জেলা হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনানুগ ব্যবস্থা নিয়ে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। এছাড়াও ঘাতক ট্রাকটি আটক হলেও চালক পালিয়ে গেছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com