সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো করাচি বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২ চীনা নাগরিক পূজায় জঙ্গি হামলার শঙ্কা নেই: আইজিপি ১৪৪ ধারা ভঙ্গ, পিটিআইয়ের নেতাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা এস আলম পরিবারের ১৩ সদস্যের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ কর্মকর্তার ছেলে হত্যা মামলায় ওসি গ্রেপ্তার সিন্দুকের ভেতর শাশুড়ির মরদেহ, পুত্রবধূ আটক বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ড পেল বিকাশ ২০ বছরের ছোট সারার সঙ্গে রণবীরের রোমান্স, হতাশ নেটিজেনরা রনি হত্যা : ৩৪ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি নুর ইসলাম গ্রেপ্তার রূপালী সঞ্চয়-ঋণদান সমবায় সমিতির এমডি-ম্যানেজার গ্রেপ্তার মুক্তাকিম বিল্লাহ হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার সব পক্ষের সঙ্গে কথা বলে গণমাধ্যম সংস্কার কমিশন গঠন সেতু বিভাগের সচিব হলেন ফাহিমুল ইসলাম ইসরায়েলি ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে হিজবুল্লাহ

অভিনেত্রী নুসরাতের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩
  • ২১ বার পড়া হয়েছে

ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী ও তৃণমূলের সংসদ সদস্য নুসরাত জাহানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে। ফ্ল্যাট দেওয়ার নামে কোটি কোটি রুপি প্রতারণা করেছেন বলে অভিযোগ বিজেপি নেতা শঙ্কুদেব পান্ডার।

এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) এর কাছে অভিযোগ করেছেন শঙ্কুদেব পান্ডা। তার অভিযোগ— ২০১৪ সালে ফ্ল্যাট দেওয়ার নামে ৪২৯ জনের কাছ থেকে কোটি কোটি রুপি নেন নুসরাত। আর সেই অর্থে নিজে ফ্ল্যাট কেনেন।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, সমবায়ে ফ্ল্যাট দেওয়ার নাম করে একটি রাষ্ট্রায়ত্ত্ব ব্যাংকের কর্মীদের কাছ থেকে অর্থ তুলে তা প্রতারণার অভিযোগ উঠেছে। এ সংস্থাকে ঘিরে মূলত অভিযোগ। আর এই সংস্থার অন্যতম পরিচালক নুসরাত জাহান।

এই সংস্থার ব্যাংক অ্যাকাউন্টে রাষ্ট্রায়ত্ত্ব ব্যাংকের অবসরপ্রাপ্ত অনেক কর্মী অ্যাসোসিয়েশনের মাধ্যমে টাকা জমা করেছিলেন ফ্ল্যাট পাওয়ার জন্য। এই সংস্থার পরিচালক ৭-৮ জন। তাদের মধ্যে অন্যতম রাকেশ সিং। তারপরই উঠে এসেছে নুসরাত জাহানের নাম। যাদের নামে এরই মধ্যে আদালতে মামলা চলছে।

এত বছর পর কেন এই অভিযোগ করলেন? এমন প্রশ্নের উত্তরে শঙ্কুদেব পান্ডা সংবাদমাধ্যমটিকে বলেন— ‘যে ৫০০ জনের কাছ থেকে তিনি টাকা লুটেছিলেন, তাদের মধ্যে অন্তত ১০০ জন মারা গেছেন। বেশির ভাগই অবসরপ্রাপ্ত কর্মী। আর কবে তারা বিচার পাবেন? সিনিয়র সিটিজেনদের তো এটুকু ভরসা দেব।’

‘যেকোনো মামলার একটা প্রসেস থাকে। ওরা প্রথমে গড়িয়াহাট থানায় গিয়েছিল। পুলিশ মামলা নেয়নি। আলিপুর আদালতে গিয়ে মামলা ফাইল করেছে। আদালত বলেছে, এফআইআর করতে। এফআইআর হয়, পুলিশ রিপোর্ট জমা দেয়। আলিপুর কোর্টে দুবার সমন ইস্যু হয়। কিন্তু নুসরাত যাননি। বরং পুলিশ উল্টো নুসরাতকে সিকিউরিটি দিয়ে রেখেছে।’ বলেন শঙ্কুদেব পান্ডা।

এ বিষয়ে এখনো নুসরাত জাহানের কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে আরেকটি সংবাদমাধ্যমে নুসরাতের পক্ষ থেকে জানানো হয়েছে, ইডির কাছে করা অভিযোগ নিয়ে এখনই কোনো মন্তব্য করতে নারাজ নুসরাত। যেহেতু কেন্দ্রীয় এজেন্সির কাছে অভিযোগ জানানো হচ্ছে বলে দাবি করা হচ্ছে, তাই আইনজীবীদের সঙ্গে কথা বলেই অভিযোগের জবাব দেবেন নুসরাত জাহান।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com