মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরির বয়স ৩৫ আন্দোলনকারীদের প্রতিনিধিদল যমুনায় অটোমেটেড সেবা প্রতিরোধ করবে অপচয় ও দুর্নীতি : অর্থ উপদেষ্টা নেপালে বন্যা-ভূমিধসে ১৯২ মৃত্যু, উদ্ধারে হিমশিম আমরা প্রস্তুত, দীর্ঘ যুদ্ধেও বিজয়ী হবো: হিজবুল্লাহর উপপ্রধান এবি ব্যাংকের বন্ড ইস্যু পুনর্বিবেচনার আবেদন তেলবাহী জাহাজে আগুনের ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার ৯৯৯-এর রেসপন্স টাইম আরো কমিয়ে আনা হবে : আইজিপি প্রাথমিক শিক্ষা সংস্কারে কমিটি, নেতৃত্বে ইমিরেটাস অধ্যাপক মনজুর হাসিনার পতনের পর গ্রামীণফোনের শেয়ারদর বেড়েছে ৫৩ শতাংশের বেশি স্বামীসহ গ্রেফতার সাবেক এমপি হেনরি যুবদল নেতা হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে সুলতান মনসুর মিরাজ-সাকিবের ঘূর্ণির পর ২৮৫ রানে ইনিংস ঘোষণা ভারতের অন্তর্বর্তী সরকারের সংস্কার কার্যক্রমে সুপারিশমালা দেবে বিএনপি সেপ্টেম্বরে নির্যাতনের শিকার ১৮৬ নারী-কন্যাশিশু জিয়াউর রহমানকে ‘রাজাকার’ বলায় মামলা চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির দাবি: পর্যালোচনা কমিটি গঠন ডিসি নিয়োগ নিয়ে হট্টগোল: ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ ঢাকাসহ ৯ অঞ্চলে মাঝ রাতের মধ্যে ঝোড়ো হাওয়ার আভাস বাংলাদেশ-চীন সম্পর্ক নতুন উচ্চতায় নিতে আগ্রহী অন্তর্বর্তী সরকার যুক্তরাষ্ট্রে হেলেনের তাণ্ডবে মৃতের সংখ্যা বেড়ে ৯১

যুক্তরাষ্ট্র টি-২০ লিগের প্রথম আসরে চ্যাম্পিয়ন নিউইয়র্ক

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ১৪ বার পড়া হয়েছে

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মত অনুষ্ঠিত হয়ে গেলো ফ্রাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগ। শুধু তাই নয়, জমজমাট এই আয়োজন ফাইনালের মধ্য দিয়ে আজ শেষও হয়ে গেলো। ক্যারিবিয়ান ব্যাটার নিকোলাস পুরানের বিধ্বংসী ব্যাটিংয়ের ওপর ভর করে সিটল ওরকাসকে ২৪ বল হাতে রেখে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স নিউইয়র্ক।

প্রথমে ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ১৮৩ রান সংগ্রহ করে সিটল ওরকাস। দক্ষিণ আফ্রিকান ব্যাটার কুইন্টন ডি কক করেন ৮৭ রান। জবাব দিতে নেমে ৫৫ বলে ১৩৭ রানের বিধ্বংসী ইনিংস খেলে দলকে ৪ ওভার হাতে রেখেই জয় উপহার দেন নিকোলাস পুরান।

গ্র্যান্ড প্রেইরে স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ফাইনালে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন মুম্বাই ইন্ডিয়ান্স নিউইয়র্ক অধিনায়ক নিকোলা পুরান। ব্যাট করতে নেমে একপ্রান্তে উইকেট পড়তে থাকলেও একপ্রান্ত আগলে রাখেন কুইন্টন ডি কক। ৫২ বলে ৮৭ রানের অনবদ্য ইনিংস খেলেন ডি কক।

৯ রান করে আউট হয়ে যান নৌমান আনোয়ার ১৬ রান করেন শাহিন জয়সুরিয়া। ৪ রান করে আউট হন হেনরিক ক্লাসেন। সুবহাম রঞ্জন করেন দ্বিতীয় সর্বোচ্চ ২৯ রান। ২১ রান করেন ডোয়াইন প্রিটোরিয়াস। ট্রেন্ট বোল্ট এব জেসি সিংক নেন ৩টি করে উেইকেট। ১টি করে উইকেট নেন স্টিভেন টেলর এবং ডেভিড ওয়াইজ।’

জবাব দিতে নেমে শুরুতে, স্কোরবোর্ডে রান তোলার আগেই ওপেনার স্টিভেন টেলর উইকেট হারিয়ে বসে নিউইয়র্ক। ১০ রান করে আউট হয়ে যান অপর ওপেনার শায়ান জাহাঙ্গীর।

এরপরই মাঠে নেমে সমানে পেটাতে থাকেন নিকোলাস পুরান। ৫৫ বল খেলে তিনি একাই করেন ১৩৭ রান। থেকে যান অপরাজিত হিসেবে। বাউন্ডারি আর ছক্কায় সয়লাব করে ফেলেন তিনি। ১০টি বাউন্ডারির সঙ্গে ১৩টি ছক্কার মার মারেন তিনি। এছাড়া ২০ রান করেন ডেওয়াল্ড ব্রেভিস। ১০ রানে অপরাজিত থাকেন টিম ডেভিড।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com