বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব

ডাকাত সন্দেহে গণপিটুনিতে যুবক নিহত

সিলেট প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ২৩ বার পড়া হয়েছে

সিলেটে ডাকাত সন্দেহে গণপিটুনিতে সালেহ আহমদ (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৭ জুলাই) দিবাগত রাতে গোয়াইনঘাট উপজেলার উনাইর হাওড়ে এ ঘটনা ঘটে। সালেহ আহমদ গোয়াইনঘাট উপজেলার হাইডর গ্রামের আলাউদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, সালেহ আহমদ আন্তঃজেলা গরু চোর চক্রের সক্রিয় সদস্য ছিলেন। তার বিরুদ্ধে থানায় ৬টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি ইঞ্জিনচালিত নৌকা, ১১ বস্তা কাপড় ও ২টি রামদা উদ্ধার করা হয়েছে।

সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া অফিসার (পরিদর্শক) শ্যামল বণিক বলেন, গোয়াইনঘাট উপজেলার লাবু, আলীরগাঁও ও দেওয়ার গ্রামের লোকজন ডাকাত সন্দেহে সালেহ আহমদকে গণপিটুনি দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতাবস্থায় সালেহ আহমদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে রাতেই তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com