মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরির বয়স ৩৫ আন্দোলনকারীদের প্রতিনিধিদল যমুনায় অটোমেটেড সেবা প্রতিরোধ করবে অপচয় ও দুর্নীতি : অর্থ উপদেষ্টা নেপালে বন্যা-ভূমিধসে ১৯২ মৃত্যু, উদ্ধারে হিমশিম আমরা প্রস্তুত, দীর্ঘ যুদ্ধেও বিজয়ী হবো: হিজবুল্লাহর উপপ্রধান এবি ব্যাংকের বন্ড ইস্যু পুনর্বিবেচনার আবেদন তেলবাহী জাহাজে আগুনের ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার ৯৯৯-এর রেসপন্স টাইম আরো কমিয়ে আনা হবে : আইজিপি প্রাথমিক শিক্ষা সংস্কারে কমিটি, নেতৃত্বে ইমিরেটাস অধ্যাপক মনজুর হাসিনার পতনের পর গ্রামীণফোনের শেয়ারদর বেড়েছে ৫৩ শতাংশের বেশি স্বামীসহ গ্রেফতার সাবেক এমপি হেনরি যুবদল নেতা হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে সুলতান মনসুর মিরাজ-সাকিবের ঘূর্ণির পর ২৮৫ রানে ইনিংস ঘোষণা ভারতের অন্তর্বর্তী সরকারের সংস্কার কার্যক্রমে সুপারিশমালা দেবে বিএনপি সেপ্টেম্বরে নির্যাতনের শিকার ১৮৬ নারী-কন্যাশিশু জিয়াউর রহমানকে ‘রাজাকার’ বলায় মামলা চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির দাবি: পর্যালোচনা কমিটি গঠন ডিসি নিয়োগ নিয়ে হট্টগোল: ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ ঢাকাসহ ৯ অঞ্চলে মাঝ রাতের মধ্যে ঝোড়ো হাওয়ার আভাস বাংলাদেশ-চীন সম্পর্ক নতুন উচ্চতায় নিতে আগ্রহী অন্তর্বর্তী সরকার যুক্তরাষ্ট্রে হেলেনের তাণ্ডবে মৃতের সংখ্যা বেড়ে ৯১

বিশ্বকাপে ‘ভারত-পাকিস্তান’ ম্যাচের দিন-তারিখ বদলে যাচ্ছে

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ১১ বার পড়া হয়েছে

আসন্ন ওয়ানডে বিশ্বকাপের সবচেয়ে হাইভোল্টেজ ম্যাচটি হবে ভারত-পাকিস্তানের। বিশ্বকাপের সূচি অনুযায়ী ম্যাচটি ১৫ অক্টোবর আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। যেটার জন্য কোটি কোটি ক্রিকেট ভক্ত অধীর আগ্রহে অপেক্ষা করছেন। 

কিন্তু এই ম্যাচের দিন-তারিখ বদলে ফেলার চিন্তাভাবনা করছে ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই)। পরবর্তীতে ঠিক কোন তারিখে ম্যাচটি আয়োজন করা যায় সেটা নির্ধারণ করতে আগামীকাল বৃহস্পতিবার এক জরুরি সভা ডেকেছে বিসিসিআই।

কেন বদলে ফেলার চেষ্টা করা হচ্ছে দিন-তারিখ?

জানা গেছে, নিরাপত্তা বিভাগ থেকেই বিসিসিআইকে এই ম্যাচের দিন-তারিখ বদলে ফেরার অনুরোধ করা হয়েছে। কারণ, ১৫ অক্টোবর থেকে ভারতে শুরু হবে নবরাত্রি উৎসব। গুজরাট তথা আহমেদাবাদে খুবই ধুমধামের সাথে এই উৎসবটি পালন করা হয়। এমন উৎসবের সময়ে ভারত-পাকিস্তানের ম্যাচটি আয়োজন করা হলে নিরাপত্তা ঝুঁকি তৈরি হতে পারে। সে কারণেই নিরাপত্তা বিভাগ থেকে বিষয়টি অত্যন্ত গুরুত্বসহকারে বিবেচনা করতে বিসিসিআইয়ের কাছে জানানো হয়েছে।

বিসিসিআইও বিষয়টি আমলে নিয়ে জরুরিভিত্তিতে মিটিং ডেকেছে।

এ বিষয়ে বিসিসিআই’র একজন কর্মকর্তা ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেছেন, ‘আমরা আসলে সব ধরনের সম্ভাব্যতা যাচাই-বাছাই করে দেখছি কি করা যায়। শিগগিরই এ সংক্রান্ত একটি মিটিং অনুষ্ঠিত হবে। নবরাত্রি উৎসবের কারণে ভারত-পাকিস্তানের মতো হাইভোল্টেজ ম্যাচটি ওইদিন আয়োজন করা ঠিক হবে না আসলে।’

ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে সবাই খুবই উচ্ছ্বসিত। এই ম্যাচের টিকিট ছাড়ার ১ ঘণ্টার মধ্যে সব টিকিট বিক্রি হয়ে যায়। এতেই বোঝা যায় ক্রিকেট ভক্তরা ঠিক কি পরিমাণ পাগল এই ম্যাচটি দেখার জন্য।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com