সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি

‘খেলা হবে’ সংলাপ বাদ দেওয়ার গুঞ্জন, যা বললেন আলিয়া

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ১৭ বার পড়া হয়েছে

রাজনীতির মঞ্চে জনপ্রিয় সংলাপ ‘খেলা হবে’। বাংলাদেশের গণ্ডি পেরিয়ে পশ্চিমবঙ্গের রাজনীতিবিদদের কাছেও তুমুল জনপ্রিয় এই সংলাপ। বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের মুখে শোনা গেছে সংলাপটি। মূলত, ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার ট্রেইলারে এ সংলাপ বলতে শোনা যায় আলিয়াকে।

করন জোহর পরিচালিত এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন আলিয়া ভাট-রণবীর সিং। আগামী ২৮ জুলাই মুক্তি পাবে এটি। কিন্তু মুক্তির আগে ভারতীয় সেন্সর বোর্ডের কাঁচির কবলে পড়েছে সিনেমাটি। জোর গুঞ্জন উড়ছে, সিনেমাটি থেকে ‘খেলা হবে’ সংলাপ বাদ দেওয়া হয়েছে।

বিষয়টি নিয়ে জোর চর্চা হলেও এতদিন কেউ-ই মুখ খুলেননি। এবার কথা বললেন আলিয়া ভাট। সোমবার (২৪ জুলাই) এ সিনেমার প্রচারের অংশ হিসেবে কলকাতায় এসেছিলেন আলিয়া-রণবীর। সাংবাদিকদের মুখোমুখি হলে এ নিয়ে প্রশ্ন করা হয় তাকে।

কিছুটা ধোঁয়াশা রেখে আলিয়া ভাট বলেন— ‘অনেকে অনেক কিছু বলছেন। কিন্তু সামান্য কিছু পরিবর্তন করা হয়েছে। তবে সেটা সিনেমার কোনো ক্ষতি করবে না বলেই আমার বিশ্বাস।’

সিনেমাটিতে জয়া বচ্চনের সঙ্গে তার একটি বিশেষ দৃশ্যের জন্যই ‘খেলা হবে’ সংলাপটি ব্যবহার করা হয়েছে। তা স্মরণ করে আলিয়া ভাট বলেন, ‘এখন এর চেয়ে বেশি কিছু খোলসা করছি না। দর্শক সিনেমা দেখুক, তা হলেই সব স্পষ্ট হবে।’

সিনেমার গল্পে আলিয়া বাঙালি, আর রণবীর সিং পাঞ্জাবি। স্বাভাবিক কারণে সামাজিক-সংস্কৃতিগত কিছু তফাত তাদের রয়েছে। এসব বিষয় রকি আর রানি অর্থাৎ আলিয়া-রণবীরের বিয়েতে বাধা হয়ে দাঁড়ায়। কিন্তু দুই পরিবারকে তাদের বিয়ের জন্য রাজি করাতে চান তারা। তাতে বাধে বিপত্তি। নানা ঘটনার মধ্য দিয়ে এভাবেই এগিয়েছে গল্প।

সিনেমাটিতে আলিয়া ভাটের বাবা-মায়ের চরিত্রে অভিনয় করেছেন কলকাতার চূর্ণি গাঙ্গুলি এবং টোটা রায়চৌধুরী। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন— ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমি প্রমুখ।

বাংলা৭১নিউজ/এসএন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com