বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নির্বাচনের রোডম্যাপ ঘোষণা করাসহ ১৪ প্রস্তাব ১২ দলীয় জোটের অবশেষে মুখ্যমন্ত্রী পেলো জম্মু-কাশ্মীর, শপথ নিলেন ওমর আব্দুল্লাহ পাচার হওয়া অর্থ ফেরা‌তে জাতিসংঘের সহযোগিতা চায় বাংলাদেশ মিরপুরে শান্তদের সঙ্গে আলাপে নতুন কোচ ১০ অতিরিক্ত আইজিপিকে বদলি ও পদায়ন রাফিনহার দুই পেনাল্টি, পেরুর জালে ব্রাজিলের এক হালি ফের হাসপাতালে মাহাথির মোহাম্মদ নতুন মামলায় সালমান-মামুন-জিয়াউল গ্রেফতার কবর থেকে তোলা হলো বিএনপি নেতা হারিছ চৌধুরীর মরদেহ হাইকোর্ট ঘেরাও করলেন শিক্ষার্থীরা খুলনার সাবেক এমপি রশীদুজ্জামান মোড়ল গ্রেফতার ১২ বিচারপতিকে চায়ের আমন্ত্রণ প্রধান বিচারপতির আজ বায়ুদূষণের শীর্ষে ঢাকা ইসলাম ধর্ম গ্রহণ করা নিয়ে বিতর্ক, নিজের অবস্থান জানালেন অভিনেত্রী ৬ মাসের মধ্যে সাগর-রুনি হত্যার তদন্ত শেষ করার নির্দেশ ৭ মার্চ, ১৫ আগস্টসহ জাতীয় আট দিবস বাতিল হচ্ছে ডাকের সাবেক ডিজি সুধাংশু শেখর ভদ্র গ্রেফতার মেসির হ্যাটট্রিক, বলিভিয়ার জালে ৬ গোল আর্জেন্টিনার যুক্তরাষ্ট্রের অংশীদার ও বন্ধু হতে চায় চীন: শি জিনপিং ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ, দীর্ঘ যানজট

রাজধানীতে ট্রাকের ধাক্কায় মেয়ের চোখের সামনে বাবার মৃত্যু

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ২৭ বার পড়া হয়েছে

রাজধানীর যাত্রাবাড়ীতে দ্রুতগামী ট্রাকের ধাক্কায় আব্দুল হান্নান (৪৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে তার শিশুকন্যা মিম আক্তার (১২)।

বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুর ১টার দিকে যাত্রাবাড়ীর সাদ্দাম মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মারা যান আব্দুল হান্নান।

গুরুতর আহত অবস্থায় মিমকে উদ্ধার করে দুপুর আড়াইটার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

আহত মিমকে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী মোমেনা বেগম বলেন, মিম তার বাবার সঙ্গে মোটরসাইকেলে বাসায় ফিরছিল। পথে যাত্রাবাড়ীর সাদ্দাম মার্কেট এলাকায় দ্রুতগামী একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে রাস্তার ওপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান আব্দুল হান্নান।

তিনি আরও বলেন, হান্নানের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের ফতুল্লা থানার তুষারধারা আবাসিক এলাকায়। মিম স্থানীয় একটি স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রী।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় আব্দুল হান্নানের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। আহত মিমের অবস্থা আশঙ্কামুক্ত।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com