বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ছয় সংস্কার কমিশনের রিপোর্টের পর নির্বাচনের রোডম্যাপ ইসরায়েলের বিমানঘাঁটিতে আঘাত হেনেছে ইরানের ক্ষেপণাস্ত্র লেবানন থেকে দেশে ফেরার আকুতি বাংলাদেশিদের ৪৮ ঘণ্টা বন্ধ থাকবে তিতাসের প্রি-পেইড রিচার্জ সেবা আশুলিয়ায় সড়ক আটকে শ্রমিকদের বিক্ষোভ, যানজট অক্টোবর মাসের এলপিজির দাম নিয়ে সিদ্ধান্ত বিকেলে ইসরায়েলে হামলার পর ইরান, গাজা, লেবানন ও ইরাকে উৎসব সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিবসহ গ্রেফতার ৩ বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী

নোয়াখালীতে ইশরাকের গাড়িবহরে হামলা

নোয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
  • ১৭ বার পড়া হয়েছে

নোয়াখালীর পদযাত্রায় যাওয়ার পথে সোনাইমুড়ীতে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইশরাক হোসেনের গাড়ি বহরে হামলার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৩ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সোনাইমুড়ী থানার সামনে এ হামলার ঘটনা ঘটে।

সোনাইমুড়ী উপজেলা ছাত্রদলের সভাপতি নাজিম উদ্দিন রনি অভিযোগ করে বলেন, গাড়িবহর সোনাইমুড়ী পার হওয়ার সময় থানার সামনে উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ হোসেন ও সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ শ্রাবণের নেতৃত্ব সশস্ত্র হামলা চালানো হয়।

এসময় ইটপাটকেল নিক্ষেপে আহত দুই ছাত্রদল কর্মীকে বেদম মারধর করা হয়। পরে তাদের মোটরসাইকেলে অগ্নিসংযোগ করেন হামলাকারীরা। পরে পুলিশ এসে তিন ছাত্রদল কর্মীকে আটক করেছে বলেও দাবি করেন ছাত্রদল নেতা রনি।

এ বিষয়ে জানতে অভিযুক্ত ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের মোবাইলে বারবার কল দিলেও তারা রিসিভ করেননি।

তবে সাবেক সভাপতি দেলোয়ার হোসেন সুজন দাবি করেন, এ ধরনের কোনো ঘটনা ঘটেনি।

সোনাইমুড়ী থানার পরিদর্শক (তদন্ত) কাজী মো. সুলতান আহছান উদ্দিন বলেন, হামলার খবর পেয়ে পুলিশ গিয়ে তা নিয়ন্ত্রণ করে। এসময় আগুনে পুড়ে যাওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তবে কাউকে আটক করা হয়নি। কারা এ হামলা চালিয়েছেন তা জানা যায়নি।

হামলার নিন্দা জানিয়ে নোয়াখালী জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান বলেন, আমাদের শান্তিপূর্ণ পদযাত্রা ব্যাহত করতে এ হামলা চালানো হয়েছে। অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানাই।

শুক্রবার (১৪ জুলাই) বিকেল ৩টায় নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে চট্টগ্রাম বিভাগীয় বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এতে প্রধান অতিথি থাকবেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com