বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরিতে প্রবেশের বয়স বাড়ানোর যৌক্তিকতা আছে ইমিগ্রেশন পার হননি, অবৈধ পথে ভারত পালিয়েছেন আসাদুজ্জামান ঝোড়ো হাওয়ার আভাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত পরিস্থিতি মনিটর করছি, আশা করছি সবাই শান্ত হবে: শ্রম সচিব ক্ষেপণাস্ত্র হামলার আগে ইসরায়েলে ভয়াবহ বন্দুক হামলা, নিহত ৮ জিবুতি উপকূলে অভিবাসনপ্রত্যাশীবাহী নৌকা ডুবে নিহত ৪৫ বিস্ফোরক মামলায় খালাস পেলেন মির্জা ফখরুলসহ বিএনপির ৮ নেতা কলেজ ছাত্রকে হাত-পা বেঁধে ছাদ থেকে ফেলে হত্যা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলাকারী তিন যুবলীগ নেতা গ্রেফতার ছয় সংস্কার কমিশনের রিপোর্টের পর নির্বাচনের রোডম্যাপ ইসরায়েলের বিমানঘাঁটিতে আঘাত হেনেছে ইরানের ক্ষেপণাস্ত্র লেবানন থেকে দেশে ফেরার আকুতি বাংলাদেশিদের ৪৮ ঘণ্টা বন্ধ থাকবে তিতাসের প্রি-পেইড রিচার্জ সেবা আশুলিয়ায় সড়ক আটকে শ্রমিকদের বিক্ষোভ, যানজট অক্টোবর মাসের এলপিজির দাম নিয়ে সিদ্ধান্ত বিকেলে ইসরায়েলে হামলার পর ইরান, গাজা, লেবানন ও ইরাকে উৎসব সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিবসহ গ্রেফতার ৩ বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ

৩২ ভরি স্বর্ণ ও ১১ লাখ টাকা ছিনতাই, গ্রেফতার ৪

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১০ জুলাই, ২০২৩
  • ১৪ বার পড়া হয়েছে

কক্সবাজারের চৌফলদন্ডীতে ৩২ ভরি স্বর্ণ ও ১১ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫। এ সময় লুণ্ঠিত ১৬ ভরি স্বর্ণ ও ১ লাখ ১ হাজার টাকা উদ্ধার করা হয়। 

সোমবার (১০ জুলাই) বিকেল ৪টায় কক্সবাজার র‍্যাব-১৫ ব্যাটালিয়ন সদরদপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

র‍্যাব-১৫ এর ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর সাদিকুল ইসলাম বলেন, ঘটনার পর থেকে অপহরণকারীদের ধরার জন্য র‍্যাব তৎপরতা চালিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় এজাহারনামীয় একজনসহ চার জনকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় লুণ্ঠিত ১৬ ভরি স্বর্ণ ও ১ লাখ ১ হাজার টাকা। 

গত ২৩ জুন বিকাল ৪টার দিকে কক্সবাজার সদরের চৌফলদন্ডী ইউনিয়নের ঘোনারপাড়া বটতলীর নোমানিয়া মাদ্রাসার সামনে ছিনতাইয়ের শিকার হন স্বর্ণ ব্যবসায়ী মিশু দে। এই ঘটনায় তিনি ২৪ জুন কক্সবাজার সদর মডেল থানায় মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, কক্সবাজার শহরের বড়বাজারে ছালাম মার্কেটে মিশু দে’র ‘তরুলতা জুয়েলার্স’ নামে স্বর্ণের দোকান রয়েছে। সেখান থেকে তিনি প্রতি দুই সপ্তাহ পরপর ঈদগাঁও উপজেলার ঈদগাঁও বাজারে বিভিন্ন স্বর্ণ রেডিমেইড বিক্রির জন্য নিয়ে যান। এরই ধারাবাহিকতায় গত ২৩ জুন দুপুরে মিশু ও স্বর্ণকাজের কারিগর সৌরভ ধর বেশ কিছু স্বর্ণ অলংকার বিক্রির জন্য নিয়ে যান। সেখান থেকে কিছু স্বর্ণ অবিক্রিত থেকে যায়।

স্বর্ণ বিক্রির টাকা ও অবিক্রিত স্বর্ণ নিয়ে ঈদগাঁও বাজার থেকে সিএনজি অটোরিকশা করে কক্সবাজার শহরে আসার পথে বিকাল ৪টার দিকে চৌফলদন্ডী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ঘোনারপাড়া বটতলী এলাকার নোমানিয়া মাদ্রাসার সামনে রাস্তার ওপর ছিনতাইকারীদের কবলে পড়ে।

ওই এলাকার নুর আহমদের ছেলে মো. শাহেদ, একই ওয়ার্ডের মাইজপাড়ার নাছিরের ছেলে মো. বেলাল ও ঘোনারপাড়ার রমজানের ছেলে জাহেদ ধারালো অস্ত্র নিয়ে তাদের গাড়ির গতিরোধ করে। পরে সৌরভ ধরের কাঁধে থাকা ১১ লাখ টাকাসহ ব্যাগটি নিয়ে যায়।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com