মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

উদয়ের বাড়িতে থাকছেন নার্গিস ফাখরি!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০১৭
  • ৯৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: বলিউডের আলোচিত জুটিদের মধ্যে একটি উদয় চোপড়া ও নার্গিস ফাখরি জুটি। অনেকদিন ধরেই তাদের প্রেম ও ব্রেকআপ নিয়ে বলিপাড়ায় উড়ছে নানা গুঞ্জন।

কয়েক বছর আগে ইন্টারনেটে ভাইরাল হওয়া এক ছবিতে দেখা যায়, বিকিনি পরা নার্গিসের সঙ্গে ছুটি কাটাচ্ছেন উদয়। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন শুরু হয়। কিন্তু গত বছর হঠাৎ বলিউড ছেড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান নার্গিস। এরপর থেকে গুঞ্জন ওঠে অভিনেতা উদয় চোপড়ার সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের জন্য যুক্তরাষ্ট্রে গেছেন এ অভিনেত্রী। এমনকি তখন শোনা যায়, বলিউডকে পুরোপুরি বিদায় জানাচ্ছেন নার্গিস। তবে সকল গুঞ্জনে পানি ঢেলে আবারো ফিরে আসেন রকস্টার সিনেমাখ্যাত এ অভিনেত্রী।

এদিকে ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, আগের চেয়ে নার্গিস-উদয়ের সম্পর্ক এখন অনেক ভালো। ব্রেকআপের পর নার্গিস এখন উদয় চোপড়াদের জুহু বাংলোতেই থাকছেন। এ বাড়িতে উদয়ের মা পামেলা চোপড়াও থাকেন। খুব শিগগির বাজতে পারে তাদের বিয়ের সানাই।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘নার্গিস প্রায়ই যুক্তরাষ্ট্রে ভ্রমণ করেন, কিন্তু আজকাল এই বাড়িতে (জুহু বাংলো) খুব যাতায়াত করছেন। বলতে পারেন এটিকে মুম্বাইয়ে তার নতুন ঠিকানা বানিয়ে ফেলেছেন।’

নার্গিস অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা বাঞ্জো। পরবর্তীতে ফাইভ ওয়েডিংস নামের একটি হলিউড সিনেমায় দেখা যাবে তাকে। বর্তমানে চলছে এর প্রি-প্রোডাকশনের কাজ। অন্যদিকে পারিবারিক প্রযোজনা প্রতিষ্ঠান নিয়েই ব্যস্ত উদয়। ধুম ফ্র্যাঞ্চাইজিতে তাকে দেখা গেলেও গত চার বছর মুক্তি পায়নি এর কোনো সিনেমা।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com