সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

আবারও বাবা হচ্ছেন সংগীতশিল্পী অনীক

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ১৮ বার পড়া হয়েছে

সংগীতশিল্পী অনীক ধরের স্ত্রী দেবলীনা সাত মাসের অন্তঃসত্ত্বা। এতে জানা গেল আবারও বাবা হতে যাচ্ছেন অনীক। বাবা হওয়ার সুখবরে সংগীতশিল্পীর পরিবার আনন্দে ভাসছে। শনিবার গায়ক নিজেই জানিয়েছেন এ খবর।

সংগীতশিল্পী অনীক সামাজিক যোগাযোগমাধ্যমে তিনটি ছবি শেয়ার করেছেন। প্রথমটিতে স্ত্রীর হাত ধরে হাসিমুখে সোফায় বসে আছেন অনীক। দ্বিতীয়টিতে অনীক-দেবলীনার সঙ্গে তাদের মেয়ে আদ্যা রয়েছে। আর তৃতীয় ছবিতে স্ত্রী দেবলীনার হাতে একটি গোলাপ ফুল দিতে দেখা গেছে গায়ককে।

ছবিতে গায়ককে ফ্লোরাল প্রিন্টেড পাঞ্জাবি ও সাদা চোস্তাতে দেখা গেছে। আর তার স্ত্রী অফ হোয়াইট রঙের ট্রেডিশনাল শাড়ি ও প্রিন্টেড ব্লাউজে ধরা দিয়েছেন। সঙ্গে ছোট্ট মেয়ে আদ্যাকে লাল বেনারসি শাড়িতে সাজতে দেখা গেছে।

ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, গায়ক ছবিগুলো সামাজিক যোগাযোগে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, আমি বলতে চাই ‘হাম দো..হামারে দো। আপনাদের সবার আশীর্বাদ চাই, ঈশ্বর মহান। এর সঙ্গে দুটি শিশুর ইমোজিও জুড়ে দিয়েছেন অনীক।

এদিকে গায়কের এই পোস্টে অভিনেত্রী ঐন্দ্রিলা সেন কমেন্ট করে সন্তান হওয়ার কথা আরও জোরালো করলেন। অভিনেত্রী মন্তব্যের ঘরে লেখেন, অবশেষে জানানো হলো। অর্থাৎ, ঐন্দ্রিলা আগে থেকে অনীকের বাবা হতে যাওয়ার কথা জানতেন।

২০১৪ সালের ১২ ডিসেম্বর দীর্ঘদিনের বান্ধবী দেবলীনাকে বিয়ে করেন সংগীতশিল্পী অনীক। এর পর ২০১৮ সালের আগস্টে মেয়ের বাবা হন গায়ক। নাম রাখেন আদ্যা। সেই মেয়ের বয়স এখন ৫।

বাংলা৭১নিউজ/আরএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com