শনিবার, ১১ মে ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
‘ইসরায়েলগামী’ ৩ জাহাজে হুথির ড্রোন-ক্ষেপণাস্ত্র হামলা সিআইপি হলেন প্রাণ-আরএফএলের তিনজনসহ ১৮৪ ব্যবসায়ী হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে তিনজন নিহত, আহত ৫০ জুয়া ও হুন্ডির কারণে মুদ্রাপাচার বাড়ছে: অর্থমন্ত্রী একনেকে সাড়ে ৫ হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন ডলারের দাম বাড়ায় আমদানিতে প্রভাব পড়বে না: সালমান এফ রহমান খোলাবাজারে ডলার ১২৫ টাকা মাটিরাঙ্গায় সেনাবাহিনীর উদ্যোগে ঝুলন্ত সেতু নির্মাণ খাদ্যমন্ত্রীর বড় ভাই ধীরেশ চন্দ্র মজুমদার মারা গেছেন হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ প্রধানমন্ত্রীর কাছে ‘বিএফডিসি রেডি টু কুক ফিশ’ হস্তান্তর বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু গরু পাচারে বাধা দেওয়ায় কৃষককে গুলি করে হত্যা পূবালী ব্যাংকের মুনাফা বেড়েছে ৩০.৮৩ শতাংশ রোহিঙ্গাদের সহায়তায় আরও ৩ কোটি ডলার দিচ্ছে যুক্তরাষ্ট্র ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন অধিকাংশ অভিযোগই স্বীকার করেছে মিল্টন : ডিবি প্রধান উপজেলা নির্বাচনে ৩৬ শতাংশ ভোট পড়েছে: ইসি আলমগীর ভারত তিস্তা প্রকল্পে অর্থায়নে আগ্রহী: পররাষ্ট্রমন্ত্রী ইসরায়েল হামাস সংঘাত রাফার হাসপাতালগুলোও বন্ধ হওয়ার পথে

ঈদ মানুষের জন্য আনন্দের বার্তা নিয়ে আসেনি: ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৯ জুন, ২০২৩
  • ৬৯ বার পড়া হয়েছে

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, চলমান দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে ঈদুল আজহা সাধারণ মানুষের জন্য আনন্দের বার্তা নিয়ে আসেনি।

বৃহস্পতিবার সকালে ঈদের নামাজ আদায় শেষে ঠাকুরগাঁও শহরের কালিবাড়ি এলাকার নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে বিএনপি মহাসচিব এসব কথা বলেন। এ সময় দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানান তিনি।

মির্জা ফখরুল বলেন, কয়েক মাস ধরে সরকারের অব্যবস্থাপনা, পরিকল্পনার অভাব, দুর্নীতি ও বারংবার সিন্ডিকেটকে নিয়ন্ত্রণ করতে না পারার কারণে মানুষ অতিষ্ঠ হয়ে গেছে। যেসব জিনিসগুলোর দাম অনেক কম ছিল সেগুলোর দাম এখন আকাশচুম্বি। যেমন আদার দাম এক লাফে ২০০ টাকা বেড়ে ৬০০ টাকা হয়ে গেছে। এ ছাড়াও মরিচসহ অন্যান্য দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি পেয়েছে। এ জন্য নিম্ন ও মধ্যম আয়ের সকল মানুষ অসহায় হয়ে পড়েছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জাতীয় পার্টি অতীতে যা করেছে, তা যদি তারা বুঝতে পারে, তারা যদি ফিরে আসে, তাদেরকে আমরা সাধুবাদ জানাব।

বিএনপির মহাসচিব বলেন, কোরবানির মূল উদ্দেশ্য হলো ত্যাগ। অর্থাৎ মানুষের জন্য ত্যাগ স্বীকার করার পাশাপাশি মানুষের হক আদায় করা।

এর আগে মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। তিনি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান।

এ সময় ঠাকুরগাঁও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, জেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ কায়েসসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com