সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

‘বিয়ে যদি না করো, তাহলে লিটনের ফ্ল্যাটে নিয়ে কেন স্বপ্ন দেখালে?’

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
  • ৩১ বার পড়া হয়েছে

কয়েক দিন আগে বেশ কিছু আবেদনময়ী ছবি পোস্ট করে আলোচনার জন্ম দেন মডেল-অভিনেত্রী মারিয়া মিম। এসব ছবি দেখে অনেকে মিমের রূপের প্রশংসা করেন। আবার অনেকে ছবির ক্যাপশন নিয়ে কটাক্ষ করে মন্তব্য করেন।

তবে নেটিজেনদের এসব কটাক্ষকে পাত্তা দেন না মিম। বরং নিয়মিত বিভিন্ন ফটোশুটের ছবি পোস্ট করে থাকেন। ফের ব্রাইডাল ফটোশুটের বেশ কিছু ছবি নিজের ফেসবুকে শেয়ার করেছেন তিনি। তাতে বধূবেশে ক্যামেরাবন্দি হয়েছেন। আর ক্যাপশনে লিখেছেন— ‘বিয়ে যদি না করো তাহলে লিটনের ফ্ল্যাটে নিয়ে এত স্বপ্ন দেখালে কেন?’

এ ক্যাপশন নিয়েও নেটিজেনদের অনেকে আলোচনা করছেন। ছবিতে কেন এ ধরনের ক্যাপশন ব্যবহার করেছেন, তা নিয়ে প্রশ্ন ওঠেছে। তবে মিমের মতে— কেবলই মজার ছলে এটি করেছেন তিনি।

এ ছবি পোস্ট করে ক্যাপশনটি লিখেন মিম

মোস্তফা সরওয়ার ফারুকী নির্মিত আলোচিত সিনেমা ‘ব্যাচেলর’। ২০০৪ সালে মুক্তি পায় এটি। এ সিনেমায় প্রথমবার শোনা যায় ‘লিটনের ফ্ল্যাট’ শব্দযুগল। তারপর কেটে গেছে ১৯ বছর। কিন্তু এখনো মানুষের মুখে মুখে রয়ে গেছে এটি।

মারিয়া মিমের আরেক পরিচয় তিনি অভিনেতা সিদ্দিকুর রহমানের প্রাক্তন স্ত্রী। বাংলাদেশি বংশোদ্ভূত মারিয়া মিম স্পেনের নাগরিক। বলা যায়, সিদ্দিককে ভালোবেসে বাংলাদেশে ফিরেন তিনি। ২০১২ সালে সিদ্দিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মারিয়া মিম। ২০১৩ সালে এই সংসার আলো করে জন্ম নেয় এ দম্পতির প্রথম সন্তান আরশ হোসেন।

ভালোবেসে সিদ্দিককে বিয়ে করলেও ২০১৯ সালের শেষের দিকে ডিভোর্স হয় তাদের। বিচ্ছেদের আবেদন মিমই করেছিলেন। গুঞ্জন রয়েছে, মিম শোবিজে কাজ করতে চান। কিন্তু সিদ্দিক গৃহিণী হিসেবেই চেয়েছেন। আর এজন্য ডিভোর্সের সিদ্ধান্ত নেন মিম। তবে আবেদনময়ী অভিনেত্রী মিমের দাবি— ‘সিদ্দিক তাকে মানসিক নির্যাতন করেছেন।’

২০১৮ সালে দেশের শোবিজ অঙ্গনে পা রাখেন মারিয়া মিম। একটি মোটরসাইকেলের বিজ্ঞাপনে মডেল হওয়ার মধ্য দিয়ে তার এই যাত্রা শুরু হয়। এরপর মিম স্যাভলন হ্যান্ডওয়াশ, ডিপ্লোমেটিক মিল্ক, ওয়ালটন, সিটি ব্যাংকসহ ত্রিশের অধিক বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন।

২০২১ সালে ‘রিভেঞ্জ’ সিনেমায় চুক্তিবদ্ধ হলেও সিনেমাটি থেকে বাদ পড়েন মারিয়া মিম। একই বছরে ‘হ্যালো সোহানা’ শিরোনামে একটি ওয়েব ফিল্মে অভিনয় করেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করেন ফারহান খান।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com