মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আমরা শুনতে চাই না বিচারকরা ঘুষ খায়: ডা. শফিকুর কিউবার রাজপথে ফিলিস্তিনপন্থি মিছিল, নেতৃত্ব দিলেন প্রেসিডেন্ট লেবাননে ২৫ শহর খালি করার নির্দেশ ইসরায়েলের সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাকের ৭ দিনের রিমান্ড আবেদন পিএসসির চেয়ারম্যান ও চার সদস্যের শপথ হজ ব্যবস্থাপনায় দুই কমিটি গঠন কাপ্তাইয়ে দুই স্কুল, এক মাদ্রাসায় বিকাশ-বিশ্বসাহিত্য কেন্দ্রের ‘বই পড়া’ চালু ঘানার সঙ্গে দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নে গুরুত্বারোপ বাংলাদেশের রোবট তৈরি করে নবম শ্রেণির ছাত্রের চমক সাবেক বিমানমন্ত্রী ফারুক খান গ্রেপ্তার ছাত্র আন্দোলনে রাজন হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার কর্মসংস্থান অধিদপ্তর গঠনের কথা ভাবছে সরকার: শ্রম উপদেষ্টা দ্রুত ক্ষমা না চাইলে জাতীয় পার্টির বিরুদ্ধে ছাত্র-জনতার আন্দোলন স্বাস্থ্য উপদেষ্টার ওপর ক্ষোভ ঝাড়লেন সারজিস আলম রাখাইনে গোলাগুলি সেন্টমার্টিনে খাদ্যসংকট কাটলেও কাটেনি আতঙ্ক ১১২ বারের মতো পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন বিপ্লবের ভিডিও ও স্থিরচিত্র জমাদানের আহ্বান তথ্য অধিদপ্তরের পাবনায় মদপানে প্রাণ গেলো দুই বন্ধুর সারজিস-হাসনাত আব্দুল্লাহকে রংপুরে প্রবেশে নিষেধাজ্ঞার ঘোষণা প্রেমের সম্পর্কে থাকার কথা স্বীকার করলেন শ্রদ্ধা

রাজধানীতে অবৈধ সিমকার্ড, মোটরসাইকেলসহ গ্রেফতার ২

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ২১ বার পড়া হয়েছে

রাজধানীর রামপুরা এলাকা থেকে অবৈধভাবে রেজিস্ট্রেশন করা সিমকার্ডসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ১৫০টি অবৈধভাবে রেজিস্ট্রেশন করা সিমকার্ড এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়। গ্রেফতার দুইজন হলো, জোবায়ের হাছান রাতুল (২০) ও মো. ফাহিম হোসেন রানা (১৯)।

শনিবার (২৪ জুন) সকালে এই দুইজনকে গ্রেফতারের তথ্য জানান র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (মিডিয়া) সিনিয়র সহকারী পুলিশ সুপার ফারজানা হক।

তিনি জানান, শুক্রবার (২৩ জুন) রাজধানীর রামপুরা থানাধীন এলাকায় অভিযান চালিয়ে অবৈধভাবে রেজিস্ট্রেশন করা সিমকার্ড বিক্রয়কারী প্রতারক চক্রের মূলহোতা জোবায়ের হাছান রাতুল (২০) এবং তার অন্যতম সহযোগী মো. ফাহিম হোসেন রানাকে (১৯) গ্রেফতার করা হয়। ১৫০টি অবৈধভাবে রেজিস্ট্রেশন করা সিমকার্ড এবং একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। তারা দীর্ঘদিন যাবত রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের কাছ থেকে প্রতারণা করে তথ্য হাতিয়ে এসব অবৈধ রেজিস্ট্রেশনকৃত সিমকার্ড সংগ্রহ ও ক্রয়-বিক্রয় করে আসছে।

তিনি বলেন, এসব সিমকার্ড ব্যবহার করে বিভিন্ন অপরাধী চক্র তাদের অপরাধমূলক কর্মকাণ্ড চালায়। এই সুযোগকে কাজে লাগিয়ে অপরাধী চক্র আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে নিজেদেরকে গোপন রাখে। গ্রেফতারের পর তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com